হলুদ ফুলের কলির ফটোগ্রাফি|| 10% beneficiary @beautycreativitysteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা


সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে একটি ফুলের ফটোগ্রাফি করব।হলুদ ফুলের কলির ফটোগ্রাফি। কিছুদিন আগে আমার ভাবি আমাকে বলতে লাগলো তাদের বাড়িতে যাওয়ার জন্য। আমি তাকে কিছু বলি নাই। কারণ আমার আম্মাকে প্রথম জিজ্ঞেস করতে হবে। ও যদি যাওয়ার জন্য বলে তাহলে আমি যাব। এরপর আমার আম্মাকে আমি জিজ্ঞেস করলাম। আমার আম্মা প্রথমে জাওয়ার জন্য মানা করলেন। তারপর আমার ভাবিও আমাকে বলতে লাগলেন যাওয়ার জন্য।

IMG-20221009-WA0001.jpg

এরপর আমার আম্মা যাওয়ার জন্য রাজি হলে এবং যাওয়ার জন্য বলতে লাগলেন । তারপর আমি আর আমার ভাবি চিন্তা করলাম বিকেলবেলা একসাথে যাব এখন দুপুর হয়ে গেল তাই। তাই আমরা দুপুরের খানা খেয়ে একটু জলদি রেডি হয়ে গেলাম। এরপর দুজনে কথা বলতে বলতে বাড়ির সামনে রাস্তার উপর। তারপর একটি গাড়ি নিয়ে আমার বড় ভাইয়ের শ্বশুরবাড়িতে গেলাম আমি আর আমার ভাবি। একটু জলদি জাওয়াতে বিকেল বেলায় আমার ভাবির সাথে বাড়ির এদিক-ওদিক একটু ঘুরতে লাগলাম।

ভাবির সাথে তাদের বাড়ির পাশে আরেকটি নতুন বাড়ি তৈরি হচ্ছে। সে বাড়ি দিকে আমি আর আমার ভাবি ও তার ছোট বোন একসাথে গেলাম। দেখে তাদের সাথে কথা বলতে লাগলাম ।এমন সময় হলুদ ফুলটি আমার চোখে পড়ে। ফুলের কলিটি দেখতে অসাধারণ ভালো লাগলো আমার। তাই আমি সাথে সাথে চিন্তা করতে লাগলাম এই ফুলটির ফটোগ্রাফি করবো আমি। তাই আমি কথার ফাঁকে এই হলুদ ফুলের কলির ফটোগ্রাফি করি। খুব সুন্দর করে এই ফুলটির ফটোগ্রাফি শেয়ার করলাম আপনাদের মাঝে। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে। আমি নতুন নতুন কিছু ফটোগ্রাফি করতে খুব পছন্দ করি। আশা করি আপনারা সবাই ভাল থাকবেন।

IMG-20221009-WA0005.jpg

IMG-20221009-WA0004.jpg

IMG-20221009-WA0003.jpg

IMG-20221009-WA0002.jpg

https://w3w.co/edgier.henna.washed

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

Wow. This flower is looking wonderful. I am Very impressed with this photographs. You captured this as Very well.

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

দারুন হয়েছে আপনার ফটোগ্রাফি । গাছে কিন্তু এখনও ফুল ফুটে নি ফুটলে কিন্তু ফটোগ্রাফি গুলো আরো দারুন দেখাতে। আপনাকে অনেক ধন্যবাদ খুব সুন্দর একটি পোস্ট আমার সাথে শেয়ার করেছেন।

 2 years ago 

আপনি খুব অসাধারণ ভাবে মন্তব্য করাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার হলুদ ফুলের কলির ফটোগ্রাফি খুবি আকর্ষণীয় হয়েছে। আমার কাছে কলি গুলো দেখতে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি কলি আকর্ষণীয় বলে মন্তব্য করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

Sister🥰, Your Photography always awesome. I just love it🤗💝😍.

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার ফটোগ্রাফি দুর্দান্ত বলে মন্তব্য করা।

 2 years ago 

Beautyful photography dear.i like your photography very mutch.

 2 years ago 

আমার ফটোগ্রাফি আপনি পছন্দ করেন শুনে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66