ফড়িং এর ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

|| 10% beneficiary @beautycreativity

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG-20230131-WA0072.jpg

আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর করে ফড়িং এর ফটোগ্রাফি করব। এই ধরনের ফড়িং গুলোর ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক ভালই লাগে। বিশেষ করে ফড়িং গুলোর ফটোগ্রাফি করতে একটু ধৈর্যের প্রয়োজন হয়। কারণ এগুলো এক জায়গায় বসে থাকে না সামান্য একটু ইয়ে হলে এদিক থেকে অধিক চলে যায়। তাই অনেক সাবধানের সাথে ফড়িং গুলোর ফটোগ্রাফি করা লাগে। কালকে আমি বিকেল বেলা যখন আমাদের ঘরের সামনে আসলাম। তখন দেখি ঘরের সামনে শুকনা গাছের ডালের উপর এই ফড়িংটি বসে রইল। তখন আমি খুব সুন্দর করে ফড়িংটির ফটোগ্রাফি করার চেষ্টা করলাম। কয়েকবার ফড়িংটি এই জায়গা থেকে ওই জায়গায় চলে যাচ্ছে। এর কিছুক্ষণ পর যখন আমি আবারও ফড়িং কাছে গেলাম। তখন দেখতেছি ফড়িংটি চুপচাপ বসে রইল। এরপর অনেক সুন্দর করে আমি ফড়িংটির ফটোগ্রাফি করলাম। আজকে আমি অনেক সুন্দর করে এই ফড়িংটির ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি ফড়িংটির ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লাগে।

IMG-20230131-WA0064.jpg

IMG-20230131-WA0058.jpg

IMG-20230131-WA0038.jpg

IMG-20230131-WA0034.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

Wow, this macro photography is really awesome,

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 66254.46
ETH 3319.59
USDT 1.00
SBD 2.69