গোলাপ ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

|| 10% beneficiary @beautycreativity

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG-20230228-WA0010.jpg

আজকে আমি খুব সুন্দর করে আপনাদের মাঝে গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। গোলাপ ফুল আমাদের সবাই অতি পরিচিত একটি ফুল। পৃথিবীতে সবাই কম বেশি গোলাপ ফুল অনেক পছন্দ করে। তবে আমি গোলাপ ফুলকে অনেক বেশি পছন্দ করি। তবে গোলাপ ফুল অনেক রকমের আছে। নির্দিষ্ট ভাবে কেউ বলতে পারবেনা গোলাপ কত রকমের আছে। গোলাপ ফুল গাছগুলোর মধ্যে কাটা আছে কিন্তু ফুল গুলোকে মানুষ বেশি পছন্দ করে। এবং এই ফুলের গন্ধ ও অসাধারণ। বিশেষ করে ঘরের পাশে যদি গোলাপ ফুল গাছ থাকে তাহলে বেশি ভালো লাগে ফুলের সুগন্ধের জন্য।

এবং গোলাপ ফুলের পাপড়ি গুলো বেশ চমৎকার। বিশেষ করে কোন অনুষ্ঠানে গোলাপ ফুল অনেক বেশি চাহিদা। ছোট থেকে বড় সবাই গোলাপ ফুল বেশি পছন্দ করে। বর্তমান সময়ে ভালোবাসার বড় পথিক হচ্ছে গোলাপ ফুল। অনেকদিন আগে আমি আমাদের একটি কাজে বাজারে গিয়েছিলাম। পাশে একটি নার্সারি বাগান ছিল ওখানে আমি আর আমার হাজব্যান্ড ঘুরতে গেলাম। তখন আমি এই গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। মূলত নার্সারি বাগানে গেলে মন অনেক ভালো হয়ে যায়। চারপাশে ফুলের চারা গাছ এবং ফুল দেখলে বেশি ভালো লাগে। তাই আজকে গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আমার এই গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লাগবে।

IMG-20230228-WA0036.jpg

IMG-20230228-WA0037.jpg

IMG-20230228-WA0031.jpg

IMG-20230228-WA0013.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

Generally flowers are beautiful. But when you display the flowers with exclusive photography it going a extraordinary line .
Thank you so much for sharing your post with us.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46