প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আমি আজকে অনেক দিন ধরে ডিজিটাল আর্ট শিখেছি। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

Screenshot_20220730-100503_Painter.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

IMG-20220802-WA0008.jpg

ধাপ ২ :

তারপর আমি দুটি ঘর বিভিন্ন কালার রং দিয়ে এবং কিছু জায়গা সবুজ রং দিয়ে সুন্দর করে অঙ্কন করে নিলাম।
IMG-20220802-WA0014.jpg

ধাপ ৩ :

তারপরে আমি কিছু ছোট গাছ এলোমেলো করে সবুজ রং দিয়ে সুন্দর করে অংকন করে নিলাম।

IMG-20220802-WA0013.jpg

ধাপ ৪ :

এরপরে আরো কিছু খালি জায়গা আমি ছোট ছোট গাছ সুন্দর করে অঙ্কন করে নিলাম।

IMG-20220802-WA0012.jpg

ধাপ ৫ :

এরপর আমি আরো একটি ঘর বিভিন্ন রং দিয়ে সুন্দর করে অঙ্কন করে নিলাম।

IMG-20220802-WA0011.jpg

ধাপ ৬ :

এরপর আমি কিছু গাছ এবং আকাশটি হালকা নীল রং দিয়ে সুন্দর করে অঙ্কন করে নিলাম।

IMG-20220802-WA0010.jpg

শেষ ধাপ :

এভাবে আমি আমার ডিজিটাল আটটি পুরাপুরি শেষ করলাম। আশা করি আমার এই ডিজিটাল আর্টি আপনাদের সকলের খুবই ভালো লাগবে।

Screenshot_20220730-100503_Painter.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

I like this type of digital art. You always did it beautifully.

 2 years ago 

আপনার এই কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো আপু

 2 years ago 

ওয়াও,, আপনার আর্ট গুলো যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই। অনেক সুন্দর আর্ট করেন। ঘর গুলো দেখে সত্যি কারের ঘরের মতো মনে হচ্ছে। অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পোস্ট গুলো আপনার ভালো লাগে জেনে খুবই খুশি হলাম
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

You're back showing us all your cool digital masterpieces.

 2 years ago 

আপনাদের সুন্দর কমেন্ট টা পড়ে আমার কাছে অসাধারণ লাগলো

 2 years ago 

আপনার প্রত্যেকটা আর্ট বরাবরই সুন্দর হয়। নতুন কিছু বলার নাই।

 2 years ago 

প্রতিবারের মতো আজকেও দারুন একটি কমেন্ট করলেন আপনি

 2 years ago 

Landscape art is truly amazing. You have done a great art.

 2 years ago 

আপনাদের সুন্দর মন্তব্যটা পড়ে খুবই ভালো লাগলো

 2 years ago 

Wow this is mind blowing art the landscape digital painting.

 2 years ago 

প্রতিদিন আপনি আমাকে অনেক সুন্দর সুন্দর কমেন্ট করেন যেগুলো আমার কাছে খুবই ভালো লাগে

 2 years ago 

আপনি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট খুবই ভালো আঁকতে পারেন। পূর্বের ন্যায় এই আর্টটিও অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

একেবারে অসাধারণ একটি কমেন্ট করলেন আপনি

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63493.34
ETH 2578.53
USDT 1.00
SBD 2.79