কড়ই ফুলের ফটোগ্রাফি || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG20221104101122.jpg

আজকে আপনাদের মাঝে খুব সুন্দর কড়ই ফুলের ফটোগ্রাফি করব। আমি কিছুদিন আগে ঘুম থেকে উঠে আমাদের ঘরের সামনে দাঁড়িয়ে রইলাম। এমন সময় আমার ভাবি আমাকে বলতে লাগলো বাড়ির সামনের দিকে একটু যাবে। আমিও তাকে বললাম ঠিক আছে চলেন বাড়ির সামনে থেকে ঘুরে আসি। মূলত আমার ভাবি একটি কাজের জন্য বাড়ির সামনের দিকে যেতে চাইলো। এরপর আমরা দুইজন আমাদের বাড়ির সামনের দিকে গেলাম। কাজটির শেষ করে আসার সময় দেখি বাড়ির সামনে আমার জ্যাঠাতো ভাইয়ের ঘরের সামনে এই কড়ই গাছটি আমি দেখতে পাই।দেখে আমার কাছে খুব ভালো লাগলো। চিন্তা করলাম এই কড়ই ফুলের ফটোগ্রাফি করব।

এমন সময় আমার জেঠাতো ভাইয়ের ওয়াইফ আমাদেরকে দেখে। তাদের ঘরের দিকে যাওয়ার জন্য বলতে লাগলো। আমরা বললাম এখন না পরে অন্য সময় আসবো। সেই কোনমতে রাজি হচ্ছে না বলতে লাগলো একটু বসার জন্য। এরপর আমরা একটু বসলাম সে আমাদেরকে চা এবং নাস্তা দিলেন খাওয়ার জন্য। এগুলো খেয়ে আমি খুব তাড়াতাড়ি করে ফুলগুলোর ফটোগ্রাফি করার জন্য যেতে চাইলাম। কারণ কিছুক্ষণ পর সন্ধ্যা হয়ে গেলে ফুলগুলোর ফটোগ্রাফি ঠিকমতো করা যাবে না। এরপর আমি আর আমার ভাবি দুইজন মিলে কড়ই গাছের নিচে গেলাম। এরপর আমি খড়ই ফুল এর ফটোগ্রাফি খুব সুন্দর করে করলাম। তাই আজকে আপনাদের মাঝে খুব সুন্দর করে শেয়ার করলাম। আমি যেদিকে যাই ভালো কিছু দেখলে ফটোগ্রাফি করার চেষ্টা করি। আশা করে আজকে আমার এই ফটোগ্রাফি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

IMG20221104101115.jpg

IMG20221104101119.jpg

IMG20221104101110.jpg

IMG20221104101125.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

অসাধারণ কড়ই ফুলের ফটোগ্রাফি ফুলটি দেখতে খুবই আকর্ষণীয় দেখাচ্ছে। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে কড়ই ফুল গুলো আকর্ষণীয় দেখাচ্ছে বলে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কড়ই ফুলের ফটোগ্রাফি গুলো অনেক দারুন হয়েছে। আর আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার ফটোগ্রাফি গুলো সত্যি আমার কাছে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আমার ফুলের ফটোগ্রাফি দেখে আপনি মুগ্ধ হয়ে গেছেন শুনে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার করে গাছে ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে ফটোগ্রাফি গুলো মানুষের মাঝে উপস্থাপনা করেন। আপনার জন্য শুভকামনা রইল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে আমার ফটোগ্রাফি নিয়ে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66503.40
ETH 3078.67
USDT 1.00
SBD 3.70