পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG-20230112-WA0002.jpg

আজকে খুব অসাধারণ পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি করব। পিটানিয়া ফুলের কালার আমার কাছে অনেক ভালো লাগে। ফুলগুলো অনেক কালারের হয়ে থাকে। ফুল গুলো দেখতে সবাই অনেক পছন্দ করে। এটি টপের মধ্যে রাখলে এবং দেখতে খুব সুন্দর লাগে। ফুল গাছগুলো আকারে তেমন বড় হয় না। এবং এই ফুলগুলো অনেক বছর টিকে না। আমার জানামতে এক বছরের মধ্যে ফুলের গাছ গুলো মারা যায়। আমি অনেকদিন আগে আমার হাজবেন্ডের সাথে যখন ঘুরতে গেলাম। মূলত সে আমাকে বলতে লাগলো বাজারে ঘুরতে যাবে।

এরপর আমি রেডি হয়ে তার সাথে গেলাম। আমার হাসবেন্ড আমাকে কিছু কিনে কাটা করে দিলেন। এরপর আমরা একটি রেস্টুরেন্টে গেলাম এবং দুপুরের খাওয়া-দাওয়া করলাম। এরপর আসার সময় একটি বড় নার্সারি বাগান আছে। নার্সারি বাগানের কথা আমি আগেও শুনলাম। তারপর আবার হাজব্যান্ডকে বললাম সামনে কোথায় যেন একটি নার্সারি বাগান আছে। এরপর আমার হাজব্যান্ড আমাকে বলতে লাগলো নাসারী বাগানে কি যাবে নাকি। এরপর আমি বললাম হাঁ যাব। তারপর আসার সময় আমরা ওই নার্সারি বাগানে গেলাম। ওখানে চমৎকার চমৎকার কিছু ফুলের গাছ আছে দেখে আমি খুবই মুগ্ধ হয়ে গেলাম। এখানে আমি এ পিটুনিয়া ফুলটি দেখতে পাই। দেখে অসম্ভব ভালো লাগলো। সাথে সাথেই পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি করলাম। আজকে আমি অনেক সুন্দর করে এই পিটুরিয়া ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে এই ফুলের ফটোগ্রাফি।

IMG-20230112-WA0001.jpg

IMG-20230112-WA0004.jpg

IMG-20230112-WA0003.jpg

IMG-20230112-WA0000.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

পিটুনিয়া ফুল আমার কাছে অনেক বেশি ভালো লাগে । আপনার পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে ।

 2 years ago 

আমার পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি সুন্দর হয়েছে বলে মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার এই পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। আপনি খুবই সুন্দরভাবে এই ফুলের রংটি আমাদের মাঝে প্রকাশ করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এই ফুলের সৌন্দর্য আমাদের মাঝে প্রকাশ করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর করে আমার ফটোগ্রাফি নিয়ে মন্তব্য করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62571.47
ETH 2429.90
USDT 1.00
SBD 2.66