পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি|| 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG-20230110-WA0003.jpg

আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি করব। পিটুনিয়া ফুল আমার কাছে অনেক ভালো লাগে। পিটুনিয়া ফুল অনেক কালারের দেখা যায়। নির্দিষ্টভাবে কত কালারের পিটুনিয়া ফুল আছে তা বলতে পারবে না কেউ। ফুলগুলো টপের মধ্যে লাগানো থাকে বেশিরভাগ জায়গা। এবং ফুলগুলো অনেকদিন টিকে না। তারপরও এই ফুলগুলো অনেকে পছন্দ করে মানুষে । বিশেষ করে আমরা যারা ফুলের প্রেমিক তাঁরা বেশি পছন্দ করি। এই ফুলের ফটোগ্রাফি আমি অনেকদিন আগে করলাম। আমি আর আমার ভাবি একটি নাসারী বাগানে গেলাম মূলত কিছু ফুলের চারা কিনার জন্য।

আমাদের বাসার সামনে অনেকেই জায়গা খালি আছে। তাই আমরা ওই জায়গার মধ্যে কিছু ফুলের কাজ ও অন্যান্য গাছ লাগাচ্ছি। এ কারণে আমরা কিছু ফুলের চারা কেনার জন্য নাসারি বাগানে গেলাম। নার্সারি বাগানে গিয়ে আমরা হত ভাগ হয়ে গেলাম। কারণ অনেক ধরনের পিটুনিয়া ফুল আমরা ওখানে দেখতে পাই। এত রকমের পিটুনিয়া ফুল আছে আমি কখনো কল্পনাই করিনি। এবং এক একটা ফুলের দাম অনেক চাইতেছে নার্সারি বাগানের লোকটি। এরপরে আমি অন্যান্য কিছু ফুলের চারা কিনলাম ওখান থেকে। আমি এই পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি খুব সুন্দর করে নার্সারি বাগান থেকে করলাম। আশা করি আমার এই পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লাগবে।

IMG-20230110-WA0001.jpg

IMG-20230110-WA0000.jpg

IMG-20230110-WA0004.jpg

IMG-20230110-WA0002.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

Your pituniya flowers photography is amazing,

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

Very excellent, I noticed your post, it's a fantastic post. Sister, keep it up.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44