প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago (edited)

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আমি আজকে অনেক দিন ধরে ডিজিটাল আর্ট শিখেছি। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

IMG-20220620-WA0007.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

IMG-20220620-WA0000.jpg

ধাপ ২ :

এরপর আমি সবুজ রং সিলেক্ট করেপাহাড় এবং কিছু গাছপালা রং করে নিলাম।

IMG-20220620-WA0002.jpg

ধাপ ৩ :

তারপর আকাশ নীল রং করে নিলাম ।এবং বিভিন্ন কালার দিয়ে অঙ্কন করলাম রামধনু আকাশ টি।।

IMG-20220620-WA0003.jpg

ধাপ ৪ :


এরপরে দুটি রং দিয়ে ঘর অঙ্কন করে নিলাম। এরপর কালো রং ব্যবহার করে দরজা অঙ্কন করলাম।

IMG-20220620-WA0004.jpg

ধাপ ৫ :


এরপর খালি জায়গাটি সবুজ রং দিয়ে গাছপালা অঙ্কন করে নিলাম।

IMG-20220620-WA0005.jpg

ধাপ ৬ :


এরপরে নিচের অংশে সবুজ ঘাসের উপর বিভিন্ন ধরনের ফুল দিয়ে অঙ্কন করে নিলাম।

IMG-20220620-WA0001.jpg

ধাপ ৭ :


এরপরে কালো রং ব্যবহার করে। আকাশে কিছু পাখি অংকন করে নিলাম।

IMG-20220620-WA0006.jpg

শেষ ধাপ :


এভাবে আমি আমার এই আর্ট অংকন শেষ করলাম। আশা করি আপনাদের কাছে আমার এই ডিজিটাল আর্ট ভালো লাগবে।

IMG-20220620-WA0007.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

দুর্দান্ত হয়েছে আপনার ডিজিটাল আর্ট।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

You always show a very beautiful work.

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

You shared stunning piece of artwork today. I like it.

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

You did a very cool digital masterpiece.

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

Wow the are is looked so much beautiful dear. Keep continue to share this kind of good art.

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট টি খুবই চমৎকার হয়েছে। আপনি খুব সুন্দর ডিজিটাল চিত্র আঁকতে পারেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ জানাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই। আপনি সত্যি অনেক সুন্দর সুন্দর আর্ট করেন যা বলার বাহিরে। এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

প্রাকৃতিক দৃশ্যের এই ডিজিটাল আর্ট টিও খুব সুন্দর এঁকেছেন আপনি বোন। এত সুন্দরভাবে প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট টি আঁকতে পারবেন ভাবতেই পারিনি। আপনার প্রতিটি আর্ট ই খুব সুন্দর হয়। খুব সুন্দর ভাবে প্রতিটি ধাপ বুঝিয়ে দিয়েছেন। এখন যে কেউ আপনার পোস্ট এর মাধ্যমে চিত্রটি অংকন করতে পারবে। ধন্যবাদ আপনাকে পোস্ট টি করার জন্য। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43