জবা ফুলের ফটোগ্রাফি || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG-20221211-WA0085.jpg

আজকে আমি অনেক সুন্দর একটি জবা ফুলের ফটোগ্রাফি করব। জবা ফুল আমার কাছে অনেক ভালো লাগে। জবা ফুল অনেক ধরনের কালার হয়ে থাকে। যেকোনো কালারের জবা ফুল আমার কাছে অনেক ভালো লাগে। আমি অনেক সময় একটু ফ্রি থাকলে ঘুরতে গিয়ে ফুল এবং বিভিন্ন ধরনের বন্য ফুলের ফটোগ্রাফি করি। আমি কিছুদিন আগে বিকেল বেলা আমি আর আমার বাড়ির এক চাচাতো বোন বাড়ি থেকে একটু ঘুরতে বের হলাম। তাই আমরা বাড়ির সামনের দিকে একটু ঘুরতে গেলাম। মূলত ঘুরতে আমার কাছে অনেক ভালো লাগে।

তাই যখন বাড়ির সামনে একটু ঘুরতে লাগলাম। এমন সময় আমার চাচাতো বোন বলতে লাগলো। রাস্তার পাশে একটি নার্সারি বাগান হয়েছে। সেখানে বিভিন্ন ধরনের ফুলের চারা গাছ আছে চলো আমরা একটু ঘুরে আসি। এ কথা শুনে আমার কাছে অনেক ভালো লাগলো। তারপর আমি আর আমার চাচাতো বোন বাড়িতে আসলাম। এরপর বাড়ি থেকে রেডি হয়ে আমরা আবার নার্সারী বাগানের দিকে গেলাম। নার্সারি বাগানে গিয়ে দেখি বিভিন্ন ধরনের ফুলের চারা গাছ আছে। দেখে আমার কাছে অসম্ভব ভালো লাগলো। ওখান থেকে আমি এই জবা ফুলের ফটোগ্রাফিটি করি। আরো কিছু ফুলের ফটোগ্রাফি করলাম। আজকে আমি জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আমার এই জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লাগবে।

IMG-20221211-WA0076.jpg

IMG-20221211-WA0074.jpg

IMG-20221211-WA0077.jpg

IMG-20221211-WA0075.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago (edited)

You have done amazing flowers photography.I like your photography very much.Thanks for sharing with us

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার ফটোগ্রাফি নিয়ে সুন্দর মত করার জন্য।

 2 years ago 

বাহ অসাধারণ জবা ফুলের ফটোগ্রাফি করেছেন। চাচাতো বোনকে নিয়ে সুন্দর করে নার্সারি বাগান গিয়ে ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য শুনে খুব ভালো লাগলো।

 2 years ago 

আপনি খুব অসাধারণ ভাবে জবা ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ খুব সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি আপনার কাছে ভালো লাগে শুনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার জবা ফুলের ফটোগ্রাফি দেখে খুবই মুগ্ধ হয়েছি। আপনার এই জবা ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে।।

 2 years ago 

আমার জবা ফুলের ফটোগ্রাফি সুন্দর হয়েছে বলে খুব সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

Your photographs are outstanding and really attractive.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57307.38
ETH 2434.94
USDT 1.00
SBD 2.32