অসাধারণ ফুলের ফটোগ্রাফি || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG-20221211-WA0130.jpg

আজকে আমি আপনাদের মাঝে অসাধারণ ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। আসলে কিছু কিছু ফুল আছে যেগুলো ফুলের নাম আমরা জানি না। এই ফুলটি ও আমি নাম জানার অনেক চেষ্টা করলাম। কিন্তু ফুলটির নাম আমার জানা হলো না। ফুলটির কালার অনেক সুন্দর তাই জেই দেখলে এই অসাধারণ ফুলটিকে পছন্দ করবে। আমিতো ফুলটি দেখে মুগ্ধ হয়ে গেলাম। কিছুদিন আগে আমার শ্বশুরবাড়ি থেকে আমার হাজব্যান্ড ও তাদের ফ্যামিলির কয়েকজন মিলে আমরা নদীর ধারে ঘুরতে গেলাম।

নদীটি আমার হাজবেন্ডের বাড়ির পাশে। তাদের বাড়ি থেকে চার পাঁচ মিনিট লাগে হেঁটে যেতে নদীর ধারে। অনেকক্ষণ আমরা সবাই ওখানে ঘুরাঘুরি করতে লাগলাম। একপর্যায়ে আমরা ওখানে অনেকক্ষণ বসে রইলাম তখন দেখি নদীর পাড়ের উপরে। এই অসাধারণ ফুলটি আমার চোখে পড়ে। দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। তাই আমি সাথে সাথে এই অসাধারণ ফুলটির সামনে গেলাম। পাতা লতার মাঝে এই অসাধারণ ফুলটি দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। তাই সাথে সাথে আমি এই ফুলের সুন্দর করে ফটোগ্রাফি করলাম। তাই আজকে অনেক সুন্দর করে আমি অসাধারণ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।

IMG-20221211-WA0131.jpg

IMG-20221211-WA0127.jpg

IMG-20221211-WA0136.jpg

IMG-20221211-WA0132.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54016.63
ETH 2289.57
USDT 1.00
SBD 2.29