বাগানবিলিয়া ফুলের ফটোগ্রাফি|| 10% beneficiary @beautycreativitysteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা


সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি করব।বাগানবিলিয়া ফুলের ফটোগ্রাফি। আমি একদিন সকালবেলা আমি একটু শপিং করব বলে চিন্তা করতে লাগলো। এরপর আমি আমার ভাগ্নিকে বললাম একটু শপিং করব। দুইজন একমত হয়ে যাওয়ার জন্য রেডি হতে লাগলাম। দুইজন রেডি হয়ে বাড়ি থেকে বের হলাম। বাড়ি থেকে হেঁটে একটু রোডের উপরে গেলাম গাড়ির জন্য। কিছুক্ষণ অপেক্ষা করলাম গাড়ির জন্য আমরা। এরপর গাড়ি আসলো সাথে সাথে আমরা গাড়িতে বসে গেলাম। এরপর গাড়ি করে আমরা বাজারের দিকে যেতে লাগলাম। কিছুদূর যেতে আমার চোখে একটি সুন্দর বাড়ি চোখে পড়ে। এবং বাগানবেলিয়া ফুল গাছ দেখতে পাই। দূর থেকে ফুল গাছ দেখতে আমার কাছে খুব অসাধারণ লাগলো।

IMG-20220927-WA0005.jpg

আমি মনে মনে চিন্তা করতে লাগলাম এই ফুলগুলোর ফটোগ্রাফি কিভাবে করা যায়। আমরা সিদা বাজারে চলে গেলাম। এরপর বাজার গিয়ে একটি শপিংমলের দিকে যেতে লাগলাম। শপিং মলে গিয়ে আমি আমার জন্য কিছু শপিং করে নিলাম। শপিং করতে আমাদের কিছু টাইম লাগলো। কারণ জিনিসপত্র গুলো দেখে ঘরের জন্য কিনতে হলো। তারপর আমি আর আমার ভাগ্নি একটি রেস্টুরেন্টে গিয়ে কিছু নাস্তা খেয়ে নিলাম। তারপর আমরা বাড়ির দিকে আসার জন্য রোডে অপেক্ষা করলাম গাড়ির জন্য। কিছুক্ষণ পর একটি গাড়ি আসলো কথাবার্তা বলে গাড়িতে বসব এমন সময় আমি তাকে বললাম এখানে একটু দাঁড়াতে হবে।

ড্রাইভার আমাকে বললো বাঁড়া একটু বেশি দিতে হবে।
আমি বললাম ঠিক আছে এই বলে আমরা দুইজন গাড়িতে বসে গেলাম। তারপর আমরা ওই বাড়িতে সামনে গাড়ি নিয়ে আসলাম। ফুল গাছটি দেখতে আমার কাছে খুব ভালো লাগলো। লতা পাতার মাঝে এই ফুলগুলো দেখতে খুব অসাধারণ লাগলো। আমি কিছুক্ষণ টাইম নিয়ে খুব সুন্দর করে সাজিয়ে ফুলগুলোর ফটোগ্রাফি করি। ফুলগুলো ফটোগ্রাফি করতে আমার কাছে খুব ভালো লাগলো। আমি মনে মনে চিন্তা করতে লাগলাম এই ফুলগুলো ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করবো। তাই এই ফুলগুলো ফটোগ্রাফি আপনাদের মাঝে আমি শেয়ার করলাম। আমি নতুন নতুন কিছু এবং ফুলের ফটোগ্রাফি করতে আমার কাছে খুব ভালো লাগে। আজকে আমার এই ফুলের ফটোগ্রাফি আশা করি আপনার সকলের খুব ভালো লাগবে। সবার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

IMG-20220927-WA0006.jpg

IMG-20220927-WA0002.jpg

IMG-20220927-WA0000.jpg

IMG-20220927-WA0007.jpg

https://w3w.co/edgier.henna.washed

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

Wonderful. This flower is looking pretty well.. . You captured this with many steps. Thanks for sharing this..

 2 years ago 

আমার ফুলের ফটোগ্রাফিটি বেশি সুন্দর বলে মন্তব্য করার ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাগানবিলাস ফুলের খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। আমার কাছে বাগান বিলাস ফুল দেখতে অনেক ভালো লাগে।

 2 years ago 

বাগান বিলাস ফুল এর ফটোগ্রাফি আপনার কাছে ভালো লাগে শুনে খুশি হলাম ।ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

এই ফুলের নাম আমাদের এখানে আবার অন্যরকম। বেশ ভালো হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে সাজিয়ে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32