সূর্যাস্তের ডিজিটাল আর্ট || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আমি আজকে অনেক দিন ধরে ডিজিটাল আর্ট শিখেছি। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

IMG-20220620-WA0033.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

IMG-20220620-WA0034.jpg

ধাপ ২ :


এরপর আমি কালো কালার দিয়ে বগ দুটোকে কালো করে নিলাম। এবং নিচের কিছু অংশ কালো কালার করে নিলাম।

IMG-20220620-WA0031.jpg

ধাপ ৩ :


তারপর পাহাড়ের অংশটুকু কালো কালার করে নিলাম।

IMG-20220620-WA0035.jpg

ধাপ ৪ :


গাছটিকে সুন্দরভাবে আটিশ করে কাল কালার দিয়ে অংকন করে নিলাম।

IMG-20220620-WA0032.jpg

ধাপ ৫ :

তারপর আকাশটি সুন্দর ভাবে বিভিন্ন কালার রং দিয়ে অঙ্কন করে নিলাম।

IMG-20220620-WA0036.jpg

ধাপ ৬ :


তারপর সাগর এবং সূর্যের পানির অংশে কালার দিয়ে সুন্দরভাবে অংকন করে নিলাম।

IMG-20220620-WA0038.jpg

ধাপ ৭ :


এভাবে আমার ডিজিটাল আর্ট সম্পূর্ণভাবে শেষ করলাম ।

IMG-20220620-WA0037.jpg

শেষ ধাপ :

আশা করি আমার এই ডিজিটাল আর্ট টি আপনাদের সবার ভালো লাগবে।

IMG-20220620-WA0033.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

খুব সুন্দর একটা সানসেট আর্ট। সুন্দর কালার কম্বিনেশন। ধন্যবাদে এত সুন্দর একটা আর্ট শেয়ার করার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

The work you show is very cool, my friend.

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

I really like the digital work that you show me, I have to learn a lot so I can.

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

Sunset has done a lot of beautiful art. The picture shows two birds and a tree.

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য

সূর্যাস্তের ডিজিটাল আর্ট টি খুব সুন্দর এঁকেছেন আপনি। এত সুন্দরভাবে সুন্দর সূর্যাস্তের ডিজিটাল আর্ট টি আঁকতে পারবেন ভাবতেই পারিনি। আপনার প্রতিটি আর্ট ই খুব সুন্দর হয়। এটা ইউনিক ছিলো। খুব সুন্দর ভাবে প্রতিটি ধাপ বুঝিয়ে দিয়েছেন। এখন যে কেউ আপনার পোস্ট এর মাধ্যমে চিত্রটি অংকন করতে পারবে। ধন্যবাদ আপনাকে পোস্ট টি করার জন্য। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67614.76
ETH 2610.64
USDT 1.00
SBD 2.73