জিনিয়া ফুলের ফটোগ্রাফি|| 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG20221028152621.jpg

আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি জিনিয়া ফুলের ফটোগ্রাফি করব। আমি কিছুদিন আগে আমার বড় বোনের সাথে একটি নার্সারি বাগানে গেলাম। মূলত আমরা নার্সারি বাগানের পাশে একটি বাড়িতে বেড়াতে গেলাম। এরপর আমরা তাদের বাড়িতে দুপুরের খাবার খেয়ে বসে রইলাম। এমন সময় আমাদের গাড়ি আসতে একটু দেরি হচ্ছে। কারণ গাড়িটি সকালবেলা আমাদেরকে আমার বড় বোনের স্বামীর আত্মীয় বাড়িতে এনে দিলন। তারপর গাড়িওয়ালাকে আমরা বললাম বিকেলবেলা চারটা বাজে আসার কথা বললাম। এবং আমরা ড্রাইভারকে মোবাইলে কল দিলাম সে বলল একটু দেরি হবে আসতে।

তারপর আমি আমার বড় বোনকে বললাম আসার সময় এখানে একটি নার্সারি বাগান দেখতে পেলাম। আমরা সবাই একটু নার্সারি বাগান থেকে ঘুরে আসি। এরপর আমি আর আমার রিস্তা তালতো বোন হয় আমরা দুজন নার্সারি বাগানে গেলাম। ওখানে বিভিন্ন ধরনের ফুল গাছ ও ফলের গাছ আছে। দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। আমি এই ওখান থেকে এই জিনিয়া ফুললি দেখতে হয়। দেখে আমার কাছে খুব ভালো লাগলো। তাই সাথে সাথে আমি এই সুন্দর জিনিয়া ফুলটির ফটোগ্রাফি করি। এবং আপনাদের মাঝে আজকে খুব সুন্দর করে জিনিয়া ফুলের ফটোগ্রাফি করলাম। আমি যেদিকে যাই ভালো কিছু দেখলে এবং ভালো ফুল দেখলে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তা খুব সুন্দর করে আপনাদের মাঝে উপস্থাপনা করার চেষ্টা করি। আশা করি আজকের জিনিয়া ফুলটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

IMG20221028152631.jpg

IMG20221028152614.jpg

IMG20221028152618.jpg

IMG20221028152611.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68152.98
ETH 3536.22
USDT 1.00
SBD 2.86