কলমির শাকের ফুলের ফটোগ্রাফি || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG20221103104020.jpg

আজকে আমি আপনাদের মাঝে কলমির শাকের ফুলের ফটোগ্রাফি করব। কালকে সকাল বেলা আমরা যখন রান্না করবো কি চিন্তা করতে লাগলাম। এমন সময় আমার আম্মু বলতে লাগলো আজ কলমের শাক রান্না করার জন্য।মাংসের সাথে একটি শাক রান্না কর। কারণ আমাদের ঘরের সামনে জমিটির মাঝে অনেক কলমি শাক আছে। সেই কারণে আমার আম্মু বলতে লাগলো কলমের শাক রান্না করার জন্য। এরপর আমিও বললাম আজ কলমির শাক রান্না করার জন্য। তারপর আমি বসে নাস্তা খেয়ে নিলাম।এরপর আমি আর আমার ভাবি দুইজনে কলমির শাকের জন্য যাব। এরপর আমরা দুইজন কলমির শাকের জন্য আমাদের ঘরের সামনে জমিটিতে গেলাম। এরপর আমরা জমিতে নামার জন্য কেউ আগ্রহ করতেছি না।

তারপর আমরা দুইজন অনেকক্ষণ জমিটির পাশে দাঁড়িয়ে রইলাম। এরপর আমি কলমির শাকের ফুল গুলো দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। তাই আমি সাথে সাথে ঘরে এসে ঘর থেকে আমার মোবাইলটি নিয়ে গেলাম। এরপর আমি কলমির শাক এর ফুলের খুব সুন্দর করে ফটোগ্রাফি করতে লাগলাম। এবং অনেক সুন্দর করে কলমির শাকের ফটোগ্রাফি করে আজকে আপনাদের মাঝে শেয়ার করতে লাগলাম। তারপর আমরা দুইজনে নেমে খুব সুন্দর সুন্দর কলমের শাক নিলাম রান্না করার জন্য। আজকে আমার কলমির শাকের ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লাগবে আশা করি। আমি যেদিকে যাই ভালো ফুল দেখলে ফটোগ্রাফি করার চেষ্টা করি। এবং আপনাদের মাঝে খুব সুন্দর করে শেয়ার করার জন্য চেষ্টা করি। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো থাকবেন।

IMG20221103104000.jpg

IMG20221103103940.jpg

IMG20221103103954.jpg

IMG20221103103948.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ভাবে ফুটে উঠেছে। ফুলের ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ ছিলো। সাদা গোলাপি কালার মিলিয়ে খুবই অসাধারণ একটি কালার ফুটে উঠেছে। যা দেখতে খুবই অসাধারণ লাগছে।

 2 years ago 

কলমি শাকের ফুল খুব সুন্দর। এমনকি খুব চমৎকারভাবে ফুলটির ফটোগ্রাফি করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

beautiful watercress, the picture you take is also very cool.

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68014.74
ETH 3533.72
USDT 1.00
SBD 2.81