পিনাস গাছের ফটোগ্রাফি|| 10% beneficiary @beautycreativitysteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা


সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি গাছের ফটোগ্রাফি করব। গাছটির নাম হচ্ছে ফিনাস গাছের ফটোগ্রাফি। আমি একদিন বিকেল বেলায় আমাদের ফ্যামিলির সবাই মিলে একটি রেস্টুরেন্টে যাব বলে চিন্তা করতে লাগলাম। দুপুরবেলা আমি যখন আমার ফ্যামিলির সবাইকে বললাম। কেউ বলতে লাগলো হা এবং আমার বড় বোন বলল না। এরপর সবাই একমত হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। এরপর আমরা দুপুরের খানা খেয়ে একটু ঘুমালাম। তারপর ঘুম থেকে উঠে আমরা সবাই রেডি হতে লাগলাম।

IMG-20221001-WA0006.jpg

এরপর সবাই মিলে একসাথে বাড়ির সামনে অনেকক্ষণ দাঁড়িয়ে রইলাম। গাড়ি ওয়ালাকে ফোন দিলাম সে আসবে আসবে বলে একটু দেরি করে ফেললেন। তারপর ১০ থেকে ১৫ মিনিট পর গাড়ি আসলেন। আমরা সবাই মিলে রেস্টুরেন্ট যাব বলে গাড়িতে উঠে বসলাম। এরপর সবাই মিলে রেস্টুরেন্টের দিকে যেতে লাগলাম। কিছু দূর যাওয়ার পরে রেস্টুরেন্টের পাশে রাস্তার ধারে এই পিনাস গাছের ফটোগ্রাফি গাছটি আমার চোখে পড়ে। আমি তখন চিন্তা করলাম এই গাছগুলো ফটোগ্রাফি করব। এখন আমাদের গাড়ি টি ওখানে দাঁড়ায়নি। আমরা সবাই রেস্টুরেন্টে চলে গেলাম। তারপর আমরা ওখানে বসে খাওয়াগুলো অর্ডার করতে লাগলাম মেনু দেখে। এরপর ও লোকগুলো আমাদেরকে বলল এগুলো তৈরি করতে কিছু টাইম লাগবে।

তারপর আমি চিন্তা করতে লাগলাম সামনে একটু হেঁটে গিয়ে এই গাছগুলো ফটোগ্রাফি করব। আমি আমার ভাগ্নিকে বলতে লাগলাম রাস্তার সামনের দিকে একটু হেঁটে আসি। ও আমাকে বলতে লাগলো এখন যাবে না। আমিও তাকে অনেক রিকোয়েস্ট করার পর সেই রাজি হলো। আমি ওখানে একটি গাছ দেখলাম ও গাছটির ফটোগ্রাফি করব। এরপর আমি আর আমার ভাগ্নি দুইজন মিলে একসাথে সামনের দিকে যেতে লাগলাম। গাছগুলো রেস্টুরেন্ট থেকে তেমন দূর না। তিন থেকে চার মিনিটের রাস্তা। এরপর আমি এসে গাছগুলো খুব সুন্দর করে ফটোগ্রাফি করতে শুরু করলাম। তারপর আমি একটু টাইম নিয়ে এই ফুলগুলোর ফটোগ্রাফি করি। আমি মনে মনে চিন্তা করতে লাগলাম এই গাছগুলোর ফটোগ্রাফি করব আপনাদের মাঝে খুব সুন্দর করে শেয়ার করব। তাই আমি আজকে আপনাদের মাঝে পিনাস গাছের ফটোগ্রাফি করলাম। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে। আমি নতুন নতুন কিছু ফটোগ্রাফি করতে খুব পছন্দ করি। সবার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

IMG-20221001-WA0005.jpg

IMG-20221001-WA0004.jpg

IMG-20221001-WA0003.jpg

IMG-20221001-WA0001.jpg

https://w3w.co/edgier.henna.washed

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লেগেছে। গাছগুলো দেখতে অনেক সুন্দর। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর করে সাজিয়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার করা ফটোগ্রাফিগুলো সত্যিই বেশ চমৎকার দেখাচ্ছে 😍।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো চমৎকার বলে মতব্য করায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফিনান্স গাছ আমার কাছে ভীষণ ভালো লাগে। বিশেষ করে ভীষণ সুন্দর ফটোগ্রাফি করেছেন। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি সব সময় পাশে থাকবেন।

 2 years ago 

You captured some creative clicks of this unique plant.

 2 years ago 

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার তোলা পিনাস গাছের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। চমৎকার এই গাছটির ফটোগ্রাফির জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পিনাস গাছের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে শুনে অত্যন্ত খুশি হলাম ।ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

তুমি খুব সুন্দর একটি গাছের ফটোগ্রাফি করেছ। আমার কাছে ভীষণ ভালো লেগেছে তোমার ফটোগ্রাফি। প্রতিনিয়ত অসাধারণ অসাধারণ পোস্ট করে থাকো। শুভকামনা রইল

 2 years ago 

আমার ফটোগ্রাফিটি আপনার কাছে ভীষণ ভালো লেগেছে শুনে আমি অত্যন্ত আনন্দিত খুব ভালো লাগলো ধন্যবাদ মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67489.61
ETH 3762.16
USDT 1.00
SBD 3.56