চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি|| 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। কয়েকদিন ধরে ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি দেখেছি সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে। সবার ফটোগ্রাফি করতে দেখে আমার নিজেরও ভীষণ আগ্রহ হয়েছে। এখন আমি কোথাও গেলে কিংবা ঘর থেকে বের হলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফটোগ্রাফি করলাম আমি একটু সময় নিয়ে সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি।আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলে বেশি ভালই লাগে। আমি আজকে সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আশা করি আমার খুব ভালো লাগবে।

IMG-20230122-WA0132.jpg

আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর করে চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করব।চন্দ্রমল্লিকা ফুলগুলো দেখতে অনেক সুন্দর এবং ফুলগুলোর কালারও বেশ চমৎকার। আমার কাছে ফুল গুলো দেখতে অনেক ভালো লাগে। এই ফুলগুলো আমি অনেকদিন পরে দেখেছিলাম। আমি অনেকদিন আগে চট্টগ্রামে আমার বড় বোনের বাসায় বেড়াতে গেলাম। আমি এবং আমার হাজব্যান্ড দুজনেই বড় বোনের বাসায় গেলাম। এই কারণে আমরা বিকেল বেলা বিভিন্ন জায়গাতে ঘুরতে যেতাম। কারণ কোথাও ঘুরতে গেলে আমার কাছে অনেক ভালোই লাগে। তাই একদিন বিকেল বেলায় আমরা সবাই ঘুরতে বাইর হলাম। এরপর একটি নার্সারি বাগানে যাব ঠিক করলাম। কারণ নার্সারি বাগানটি আমার বড় বোনের বাসার পাশে। সেই কারণে আমি আমার হাজব্যান্ড ও আমার ভাগ্নি সহকারে আমরা ঘুরতে গেলাম। ওই বাগানটিতে বিভিন্ন ধরনের ফুল গাছ ও ফলের গাছ আছে। ওখানে আমি এই চন্দ্রমল্লিকা ফুল গাছটি দেখতে পাই। দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। তাই আমি সাথে সাথে এই ফুলের ফটোগ্রাফি করা চিন্তা করলাম। এবং অনেক সুন্দর করে এই ফুলের ফটোগ্রাফি করলাম। তাই আজকে অনেক সুন্দর করে আপনাদের মাঝে শেয়ার করলাম।

IMG-20230122-WA0134.jpg

IMG-20230122-WA0017.jpg

IMG-20230122-WA0028.jpg

IMG-20230122-WA0004.jpg

https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year (edited)

@bdwomen
Beautiful as the name of the flower! Your photography is so beautiful. Best wishes to you.

 last year 

চেষ্টা করলাম সুন্দর ফটোগ্রাফি করে আপনাদের মাঝে তুলে ধরার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

These pics are very much delicating and awesome. I love the way you have presented them

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে উৎসবমূলক মন্তব্য করার জন্য।

 last year 

চন্দ্রমল্লিকা ফুলটি দেখতে খুবই সুন্দর লাগছে ।আমার কাছে এই ফুলটি দেখতে অনেক ভালো লেগেছে।

 last year 

আমার নিজের কাছেও এই ফুলটি খুবই ভালো লাগে। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 last year 

আপনার শেয়ারকৃত চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

আপনি খুবই সুন্দরভাবে চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করেছেন। অসম্ভব সুন্দর দেখাচ্ছে।

 last year 

আপনার চন্দ্রমল্লিকা ফুল ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।

 last year 

আপনার চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি বেশ চমৎকার হয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে যায়। অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

আপনার মন্তব্য করে খুবই ভালো লাগলো

 last year 

আপনার চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে।।

 last year 

চেষ্টা করলাম ফটোগ্রাফি সুন্দর ভাবে করার জন্য

 last year 

ওয়াও খুব সুন্দর একটি ফটোগ্রাফি করেছেন। সব সময় আপনার ফটোগ্রাফি ভীষণ ভালো লাগে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 last year 

উৎসাহ মূলক মন্তব্য দেখে খুবই খুশি হলাম

 last year 

চন্দ্রমল্লিকা ফুলগুলো বিভিন্ন কালারের হয়ে থাকে। অনেক ভালো লাগে এই ফুলগুলো। আপনার ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে।

 last year 

সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66917.83
ETH 3499.90
USDT 1.00
SBD 2.89