টগর ফুলের ফটোগ্রাফি||steemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা


সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আমি সব সময় নতুন কিছু করতে এবং ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে।আজকে আমি আপনাদের মাঝে একটি ফটোগ্রাফি করব।টগর ফুলের ফটোগ্রাফি। কিছুদিন আগে সকালবেলা আমি বাড়ির সামনের দিকে গেলাম। এমনি তে বাড়ির সামনের দিকে গেলাম দেখার জন্য। দূর থেকে এই ফুলগুলো আমার চোখে পড়ে। আমাদের বাড়ির সামনে বাড়ির সামনে ফুলগুলো আমি দেখতে পাই।

IMG-20221012-WA0007.jpg

সকালবেলা হওয়াতে আমি আর ওদিকে গেলাম না। আমি মনে মনে চিন্তা করতে লাগলাম বিকেল বেলা যাব এবং এই ফটোগ্রাফি করব। তাই অধিক না দিয়ে আমি বাড়ির দিকে চলে আসলাম। আমি মনে মনে ভাবতে লাগলাম কখন গিয়ে এই ফুলের ফটোগ্রাফি করব। আমি বাড়িতে এসে আমার মায়ের সাথে ঘরের কাম কাজ করতে লাগলাম। এবং দুপুরে খানাদানা খেয়ে অনেকক্ষণ শুয়ে থাকলাম আমি। ঘুম থেকে উঠে আমি চা পান করলাম। টগর ফুলের ফটোগ্রাফি করব কিন্তু আমার খেয়াল ছিল না। বিকেল বেলা হঠাৎ দেখি আমাদের বাড়ির একটি বাচ্চার হাতে ফুল দেখে আমার সঙ্গে সঙ্গে মনে হলো।

তাই আমি জলদি এই ফুলের ফটোগ্রাফি করার জন্য রেডি হয়ে যাব চিন্তা করতে লাগলাম। ওই সময় আমাদের বাড়ি আমার চাচাতো বোন হয় তাকে বললাম চলো সামনের বাড়ির দিকে একটু ঘুরে আসি। ও আমাকে বলো ঠিক আছে। আমাদের বাড়ি থেকে ৪-৫ মিনিট লাগে ওদের বাড়ি যেতে। তাই ওখানে গিয়ে আমি এই টগর ফুলের সুন্দর করে ফটোগ্রাফি করতে থাকি। আমার চাচাতো বোন দাঁড়িয়ে বলতে লাগলো কি ভিতরে যাবেন না। আমি বললাম প্রথমে এই ফুলগুলো ফটোগ্রাফি করে তারপর যাব। এ বল আমি খুব সুন্দর করে ফটোগ্রাফি করি। এবং মনে মনে চিন্তা করতে লাগলাম আপনাদের মাঝে শেয়ার করব। আজকে আমি এই ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশাকরি সকলে খুব ভালো লাগবে।

IMG-20221012-WA0003.jpg

IMG-20221012-WA0006.jpg

IMG-20221012-WA0005.jpg

IMG-20221012-WA0008.jpg

https://w3w.co/edgier.henna.washed

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

You have done amazing Togor Flowers photography.Thanks for sharing with us.Good luck to you

 2 years ago 

আমার ফটোগ্রাফিটি নিয়ে খুব সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার টগর ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। ফুলগুলি দেখতে খুবই সুন্দর। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

টগর ফুলের ফটোগ্রাফি সুন্দর হয়েছে বলেই উৎসাহিত দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টগর ফুলের ফটোগ্রাফি খুবই দারুণ ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে।

 2 years ago 

আমার ফটোগ্রাফি আপনার কাছে ভালো লাগে শুনে খুব ভালো লাগলো আমার। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

I am impressed with this post. This flower is looking wonderful. Also you captured this with It's own property.

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত তোমার ছবিগুলো দেখলে ভীষণ ভালো লাগে। আজকের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবে প্রতিনিয়ত তোমার ফটোগ্রাফি দেখতে চাই। শুভকামনা রইল তোমার জন্য

 2 years ago 

আমার আজকের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে শুনে আমারও খুব ভালো লাগলো। অসাধারণ মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65