খুব সুন্দর কিছু রঙ্গন ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম, হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। আমি আজ আপনাদের মাঝে কিছু রঙ্গন ফুলের ফটোগ্রাফি শেয়ার করব।

![IMG_20220730_113520_276.jpg](

রঙ্গন ফুল দেখতে অনেক সুন্দর। এই ফুলের কোনো তুলনা হয় না। রঙ্গন ফুল গাছ রোদে অনেক ভালো হয়,তাড়াতাড়ি বাড়ে।লাল টকটকে ফুটন্ত ফুল দেখতে অসাধারণ। রঙ্গন ফুল গাছ গ্রীষ্মকালীন ফুল হিসেবে পরিচিত, এই ফুল গরমের সময় বেশি দেখা যায়। রঙ্গন ফুল গাছ ডাল ভেঙে লাগালে হয় না,বীজ থেকে রঙ্গন গাছ লাগাতে হয়।

IMG_20220730_113434_675.jpg

IMG_20220730_113452_762.jpg

IMG_20220730_113532_324.jpg

রঙ্গন ফুল অনেক কালারের হয়ে থাকে। তার মধ্যে থেকেই আমি লাল কালারের রঙ্গন ফুল তুলে ধরেছি।রঙ্গন ফুল চাষ করতে প্রচুর পরিচর্যা করতে হয়।এই ফুল গাছের ডাল পালা বেড়ে গেলে সেগুলোকে ছাটাই করতে হয়। নিয়মিত পানি দিতে হয়।রঙ্গন ফুলের গাছ দেখতে অনেক ঝাপড়া হয় এবং ফুল গুলো অনেক বড় বড় হয়।

IMG_20220730_113509_260.jpg

রঙ্গন ফুলের গাছ দেখতে খুব একটা লম্বা আকৃতির হয় না। এটা মাঝারি আকৃতির হয়ে থাকে। এই রঙ্গন ফুল গাছের ফুল গুলো মানুষের মনকে আকর্ষণ করে তোলে।এই ফুল গাছ গুলো গেটের সামনে লাগালে বাড়ির সৌন্দর্য বৃদ্ধি পায়।রঙ্গন ফুল দেখতে আমার খুব ভালো লাগে। তাই আমি আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

ফটোগ্রাফির বিবরণ

শ্রেণীঃ ফটোগ্রাফি

ক্যামেরাঃ Tecno kf8

ফটোগ্রাফারঃ ayesha-s

লোকেশনঃ বাংলাদেশ

Sort:  
 2 years ago 

Your photography on this flower looks very beautiful, my friend.

 2 years ago 

খুব সুন্দর রংগন ফুলের ফটোগ্রাফি করেছেন। যেগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। ফুলের সৌন্দর্যতা উপভোগ করতে আমি খুবই পছন্দ করি।

 2 years ago 

আপনি অসাধারণ কিছু রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছেন। যা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। রঙ্গন ফুলের কালার কম্বিনেশন আমার কাছে খুবই ভালো লাগে। এমনিতেই ফুলগুলো আমার খুবই প্রিয়। এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল।

 2 years ago 

রঙ্গন ফুল কে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন দারুন দারুন সব ফটোগ্রাফি করে। আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59368.30
ETH 2461.60
USDT 1.00
SBD 2.45