My first introduction post @arfaakter

in Beauty of Creativity11 months ago

হ্যালো, আস-সালামু-আলাইকুম। কেমন আছেন সবাই? আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।আমি আরফা আক্তার। আমার বয়স 30 বছর। আমি বাংলাদেশের খুলনা জেলায় থাকি এবং এখানেই আমার জন্ম এবং শিক্ষাজীবন। আমার স্টিমিট অ্যাকাউন্ট আইডির নাম @arfaakter.

20230921_171242.jpg

আমি মাস্টার্স সম্পন্ন করেছি। ২০০৮ সালে জে.কে.এস মাধ্যমিক বালিকা বিদ্যালয় খুলনা থেকে এস.এস.সি সম্পন্ন করেছি। ২০১০ সালে সরকারি বঙ্গবন্ধু কলেজ খুলনা থেকে এইচ.এস.সি সম্পন্ন করেছি। আমি ২০১৬ সালে সরকারি বঙ্গবন্ধু কলেজ খুলনা থেকে অনার্স এবং ২০১৮ সালে সরকারি আজম খান কমার্স কলেজ থেকে মাস্টার্স সম্পন্ন করেছি। আমি হিসাববিজ্ঞান বিষয় নিয়ে পড়ালেখা করেছি। আমি একজন গৃহিণী।

received_826598228823822.jpeg

আমার একটি ছোট সুখী পরিবার আছে। আমার পরিবারে চার জন সদস্য। আলহামদুলিল্লাহ আমি আমার পরিবার নিয়ে খুব সুখী। আমি আমার পরিবারের প্রতিটি সদস্যকে খুব ভালোবাসি। আমি একজন মধ্যবিত্ত ঘরের মেয়ে এবং একজন মধ্যবিত্ত ঘরের স্ত্রী। আমার বাবা-মা আমাকে অনেক আদরে বড় করেছেন। তারা আমার কাছে সেরা। আমার বিবাহিত জীবন দুই বছর। আমার স্বামী এবং পরিবার আমার খুব যত্ন নেয় এবং আমার স্বামী তার সামর্থ্য অনুযায়ী আমার প্রতি তার প্রতিটি দায়িত্ব পালন করে। আমি এমন একজন পরিবার এবং জীবনসঙ্গী পেয়ে খুব খুশি। আমি জীবনে যা পেয়েছি তাতেই আমি সুখী। আমরা দুই বোন। আমি বড় এবং আমার কোন ভাই নেই। আমার স্কুল জীবনের একজন অন্তরঙ্গ বান্ধবী আছে। আমরা দুই বান্ধবী সময় পেলেই বেড়াতে যাই। বিপদের সময় আমার বান্ধবী সবসময় আমার পাশে থাকে এবং তার বিপদের সময় আমি পাশে থাকার চেষ্টা করি।

20230920_231913.jpg

আমি ভ্রমণ করতে, কেনাকাটা করতে, রান্না করতে, আমার ঘরের কাজ করতে এবং এতিমদের সাহায্য করতে ভালোবাসি৷ আমি আমাদের দেশীয় খাবার খেতে পছন্দ করি এবং এর পাশাপাশি, আমি পায়েস এবং আইসক্রিম খেতে পছন্দ করি৷ আমি আমার ধর্ম সম্পর্কে কথা বলতে এবং আমার ধর্ম অনুসরণ করার চেষ্টা করতে পছন্দ করি৷ আমি সৌদি আরব যেতে চাই। আমার প্রিয় খেলা ফুটবল। আমার শখ বই পড়া। আমি গোয়েন্দা বই এবং ভূতের গল্প পড়তে পছন্দ করি। আমি লিখতেও পছন্দ করি। আমি আমার প্রিয় বান্ধবীর বিয়েতে গিয়েছিলাম। সেখানে, আমি আমার বান্ধবীর কাজিনের কাছ থেকে স্টিমিট সম্পর্কে জানতে পারি। সে আমাকে জিজ্ঞেস করে আমার ল্যাপটপ বা কম্পিউটার আছে কিনা। তাহলে আমি স্টিমিট থেকে কাজ করে টাকা আয় করতে পারব। তিনি আমাকে স্টিমিটে একটি অ্যাকাউন্ট খুলে দিয়েছেন এবং আমাকে স্টিমিটে আমার প্রথম পোস্ট করতে সাহায্য করেছেন। আমার বন্ধুর চাচাতো বোনের নাম রুমা আহমেদ। এবং তার স্টিমিট ইউজার আইডি হলো @rumaahmed। সবাইকে ধন্যবাদ। ভালো থাকবেন এবং সুখে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। এখানে আপনি আমাদের উভয়কে দেখতে পারেন।

Screenshot_20230908-201215_WhatsApp.jpg

Screenshot_20230908-201156_WhatsApp.jpg

Sort:  
 11 months ago 

Hi, @arfaakter
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Hi @arfaakter, thank you for verifying the Beauty of Creativity. You may now proceed with the achievement-2 post regarding basic security on Steem.

Download SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47