BOC-Photography//সবজি বাজারের সৌন্দর্যময় কিছু দৃশ্যের ফটোগ্রাফি

in Beauty of Creativity11 months ago

আসসালামু আলাইকুম/আদাব


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আমি সকালবেলা সবজির বাজারে গিয়েছিলাম। সবজির বাজারে গিয়ে আমি নানা রকমের সবজি দেখতে লাগলাম। আর এই সবজি বাজারে দৃশ্যগুলো ফটোগ্রাফি করলাম। আসলে বাজারে অনেক সবজি উঠেছে, আর এই সবজিগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। সবজির বাজারে বিশেষ করে আমি শাপলা ফুল দেখতে পেলাম। আর এই শাপলা ফুলগুলো বিক্রি করছে। আসলে শাপলা ফুলের তরকারি নানাভাবে খাওয়া যায়। আর এই জাতীয় ফুল দেখতে পেয়ে আমার অনেক বেশি ভালো লাগলো। তাই বাজারে এসে আমি এই জাতীয় ফুল গুলোর ফটোগ্রাফি করতে লাগলাম। আসলে অনেকদিন পরে বাজারে আমি শাপলা ফুল বিক্রি করতে দেখতে পেলাম। তাই আমি এই ফুলের ফটোগ্রাফি করলাম।


IMG_20230927_122950.jpg

IMG_20230927_122934.jpg

অবস্থান

তারপরে আমি সবজি বাজার থেকে শাকসবজি কিনতে লাগলাম। সবুজ শাকসবজি থেকে শুরু করে লাল শাক অনেক ধরনের সবজি উঠেছে। আজকে বাজারে এই সবজিগুলোর মধ্যে শাক আমি কিনলাম। শাক আমার খুবই ভালো লাগে।আমি শাকবাজি খেতে পছন্দ করি। তাই শাক কিনলাম এবং সবজির বাজার আমি লাউ দেখতে পেলাম। আর এই লাউ আমারও অনেক প্রিয়। বিশেষ করে বোয়াল মাছ দিয়ে লাউ খেতে খুবই মজা লাগে। তাই আমি একটি লাউ কিনলাম। আসলে টাটকা টাটকা গ্রাম থেকে আনা এই লাউ গুলো দেখে খুবই ভালো লাগলো।

IMG_20230927_123015.jpg

IMG_20230927_123003.jpg

অবস্থান

সকাল সকাল সবজির বাজারে এসে নানা রকম সবজি কিনলাম এবং সবজির বাজারের দৃশ্যগুলোর ফটোগ্রাফি করলাম। আসলেই সবজির বাজারে শাপলা ফুল দেখতে পেয়ে বেশি ভালো লেগেছে। আর এই শাপলা ফুলগুলোর ফটোগ্রাফি করেছি, আশা করছি আজকের এই সব্জির বাজারে ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি
ধরণফটোগ্রাফি।
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।


সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ 🌹🎇🌹।

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

সবজি বাজার থেকে অনেক সুন্দর কয়েকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। বিশেষ করে প্রথমের শাপলা ফুলে ফটোগ্রাফিটি আমার খুবই ভালো লেগেছে। শাপলা ফুল আমাদের দেশের জাতীয় ফুল। শাপলা ফুলের কোনো সুগন্ধ না থাকার পরেও তার সৌন্দর্য দিয়ে মানুষের মনে কেরে নেয়। আপনি প্রতিটি ফটোগ্রাফি নিয়ে অনেক সুন্দর আলোচনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 11 months ago 

বাহ শাপলা গুলো দেখতে দারুণ ছিল। আমাদের এখানেও শাপলা ফুলের সবজি রান্না হয়। ধন্যবাদ শেয়ার করবার জন্যে

 11 months ago 

শাপলা ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগছে।আমি শুনেছি শাপলা ফুল সবজি হিসাবে খাওয়া যায়।কিন্তু আমি কখনও খাইনি।খুব সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করলেন আপনি।ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46