BOC-Photography//সবুজ প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় রেনডম ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

আসসালামু আলাইকুম/আদাব


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


গ্রামের প্রকৃতির দৃশ্যগুলো দেখে যেন মন ভরে যায়। আর এই সুন্দর সময় দৃশ্যগুলো সত্যিই অসাধারণ ছিল। আজকে বিকেলবেলা অপরূপ সৌন্দর্যময় নীল আকাশের দৃশ্য উপভোগ করতেছিলাম। আর গ্রামের এই সবুজ প্রকৃতির মাঝে নীল আকাশের মুহূর্তগুলো সত্যিই অসাধারণ ছিল। সবুজ প্রকৃতির পরিবেশর মধ্যে নীল আকাশের সৌন্দর্য, রোদ প্রচন্ড উঠেছিল, আজকে আর রোদে যেন আকাশে সাদা মেঘের মাঝে যেন নীল আকাশটাকে সুন্দরভাবে দেখতে পাচ্ছিলাম। আর এই প্রচন্ড রোদে আমি বিকেল বেলা গাছের বাগানের দৃশ্যের মধ্যে আসলাম। আর এই গাছের দৃশ্যগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এই গাছের দৃশ্যের মধ্যে থেকে নীল আকাশের অপরূপ সৌন্দর্যময় সাদা মেঘের দৃশ্যগুলো ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম।


20230801_153053.jpg

20230801_153052.jpg

20230801_153130.jpg

অবস্থান

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় বিকেল বেলার দৃশ্য আমার খুবই ভালো লেগেছিল। বিকালবেলা অনেক বাতাস উঠেছিল। আর এই বাতাসের মাঝে গাছের সবুজ পাতা যেন দোল খাচ্ছিল। আর এই দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে বিকেল বেলা প্রকৃতির বাতাসে মন এবং শরীর শান্ত হয়ে যায়। তাই এই প্রকৃতির সৌন্দর্যময় দৃশ্য গুলো খুবই ভালো লাগে। আর এই প্রকৃতির সৌন্দর্যময় দৃশ্যের মধ্যে আমি কিছু মুহূর্ত উপভোগ করতে পেরে অনেক আনন্দিত হয়েছিলাম। সেই মুহূর্তগুলো যেন আপনাদের সাথে শেয়ার করার জন্য ফটোগ্রাফি গুলো করেছি। আসলে বিকাল বেলা এই সৌন্দর্যময় বাতাসের মধ্যে কিছু মুহূর্ত উপভোগ করতে পেরে আমার অনেক বেশি ভালো লেগেছিল।


20230801_153120.jpg

20230801_153211.jpg

অবস্থান

প্রকৃতির সবুজে ঘেরা এই সৌন্দর্যময় দৃশ্যের মধ্যে কিছু মুহূর্ত উপভোগ করতে পেরে আমার অনেক বেশি ভালো লেগেছে। বিশেষ করে বিকেলবেলার বাতাসে গাছের পাতার দৃশ্য আমার অনেক বেশি ভালো লেগেছে। তাই বিকেল বেলার প্রকৃতির এই সৌন্দর্যময় মুহূর্তগুলো উপভোগ করেছি এবং বাতাসে মাঝে কিছু মূহুর্ত উপভোগ করতে পারে খুবি ভালো লেগেছে।তাই আপনাদের সাথে শেয়ার করার জন্য ফটোগ্রাফি করেছি। আশা করছি আজকের এই ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি
ধরণরেনডম ফটোগ্রাফি
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি ভিজিট করার জন্য

Sort:  
 last year 

গরমের দিনে যখন বিকেল বেলা সন্ধ্যা ঘনিয়ে আসে তখন সবুজের প্রকৃতি দেখতে অনেক ভালো লাগে।
তখন সবুজের মাঝে সময় কাটাতে অনেক ভালো লাগে। আপনি সবুজ প্রকৃতির সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করলেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58447.11
ETH 2624.03
USDT 1.00
SBD 2.45