BOC-Photography// সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

আসসালামু আলাইকুম/আদাব


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির পরিবেশের মধ্যে ফুলের দৃশ্য দেখতে পেলে আমার খুবই ভালো লাগে।তাই বিকেলবেলা অপরূপ সৌন্দর্যময় এই প্রকৃতির মধ্যে ভ্রমন করতেছিলাম। আর ভ্রমণ করার মুহূর্ত আমি দেখতে পেলাম রাস্তার পাশে একটি সুন্দর ফুলের দৃশ্য। আর কাছে গিয়ে দেখতে পেলাম এগুলো মিষ্টি কুমড়া ফুল গাছের দৃশ্য। এই ফুলের দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। রাস্তার পাশে খুবই দক্ষতার সাথে এবং যত্ন সহকারে এই মিষ্টি কুমড়া গাছ লাগানো হয়েছে। আর মিষ্টি কুমড়া গাছে যেন ফুল ফুটে রয়েছে।দেখে সত্যি আমার অনেক বেশি ভালো লেগেছে।


20230801_153554.jpg

20230801_153548.jpg

20230801_153545.jpg

অবস্থান

মিষ্টি কুমড়া খুবই সুস্বাদু একটি সবজি। আর এই মিষ্টি কুমড়ার রেসিপি নানাভাবে তৈরি করে খাওয়া যায়। আসলে মিষ্টি কুমড়ার রেসিপি খেতে আমার খুবই ভালো লাগে। তবে মিষ্টি কুমড়া ভাজি আমার খুবই প্রিয়। আর পাকা মিষ্টি কুমড়া ভর্তা খেতে আরো বেশি ভালো লাগে। তাই এই মিষ্টি কুমড়া ফুলের ফটোগ্রাফি গুলো করতে পেরে অনেক বেশি ভালো লেগেছে। কারণ এই মিষ্টি কুমড়া ফুল গাছের দৃশ্য দেখতে পেয়ে আমারও এই মিষ্টি কুমড়া ফুলের বাগান করতে ইচ্ছা করলো। কারণ এই মিষ্টি কুমড়া ফুল গ্রাম অঞ্চলে প্রায় প্রত্যেকটা বাড়িতেই এই গাছ লাগানো হয়। তাই গ্রামে যেন এই মিষ্টি কুমড়া গাছের চাহিদা অনেক বেশি। তাই খুবই ভালো লাগলো।


20230801_153535(0).jpg

20230801_153459.jpg

অবস্থান

গ্রামের প্রকৃতির মধ্যে এই মিষ্টি কুমড়া গাছগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আর এই মিষ্টি কুমড়া গাছে ফুল ফুটে রয়েছিল। সেই দৃশ্যগুলো দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে। তাই গ্রামের এই সুন্দর প্রকৃতির মধ্যে মিষ্টি কুমড়া ফুলের হলুদ দৃশ্যগুলো দেখে আমি ফটোগ্রাফি করেছি।

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি
ধরণফুলের ফটোগ্রাফি
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।


সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ 🌹🎇🌹।

Sort:  
 last year 

Awesome yellow colour flowers photography you shared with us.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65718.58
ETH 2677.48
USDT 1.00
SBD 2.91