BOC-Photography//সবজির বাজারে ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

আসসালামু আলাইকুম/আদাব


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


সবজির বাজারে সৌন্দর্যময় টাটকা টাটকা সবজি কিনেছি। আর এই সবজি বাজারে সবজি কেনার মুহূর্ত আজকে আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আমাদের সিরাজগঞ্জ বাজারে গেলেই যেন বিভিন্ন রকমের সবজি পাওয়া যায়। তাই এই সবজির বাজারে অনেক দিন পর এসেছি। আর অনেকদিন পরে সবজি কিনতে পেরে খুবই ভালো লাগছে।যার কারণ সবজির বাজারে দেখতে পেলাম খুবই টাটকা টাটকা সবজি ছিল। আর টাটকা টাটকা সবজি গুলো খেতে খুবই মজাদার হয়। তাই আমি সবজি কিনলাম আর প্রথমে আমি আলু বেগুন এবং লাল শাক কিনলাম এবং বাজারে খুবই মজাদার মুলার শাক ছিলো। তাই আমার কিনলাম, সত্যি আজকে বাজার করতে পেরে অনেক বেশি ভালো লেগেছে।


IMG_20230805_210135.jpg

IMG_20230805_210226.jpg

IMG_20230805_210153.jpg

অবস্থান

আমার পরিচিত এক ভাই ছিল। আমি তার কাছ থেকেই সকল ধরনের সবজি কিনলাম, আলু বেগুন থেকে শুরু করে সকল কিছু। সেখানে সাজনও ছিল এবং কচুর লতিও ছিল, আর কোচুর লতা খেতে খুবই প্রিয় লাগে আমার। তাই আমি কচুলতা কিনলাম এবং দেখতে পেলাম আমি জাম্বুরা ফল রয়েছে। বাজারে আর অনেকদিন পর জাম্বুরা ফল দেখতে পেয়েছি। আর এই জাম্বুরা ফল খেতে আমার খুবই ভালো লাগে। আমার খুবই প্রিয় ফল। আমি বাজারে প্রথম দেখে এই ফল কিনেছি।৮০ টাকা করে দাম ছিলো।


IMG_20230805_210207.jpg

IMG_20230805_210116.jpg

অবস্থান

সবজির বাজারে এসে কিছু মুহূর্ত উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আর সবজির বাজারে এই মুহূর্তগুলো আপনার সাথে শেয়ার করলাম। আসলে সবজি বাজারে টাটকা সবজি দেখে আমি অনেক সবজি কিনেছিলাম। আর এই সবজির বাজারে সুন্দর দৃশ্যগুলো ফটোগ্রাফি করে আজকে আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার অনেক ভালো লাগলো।

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি
ধরণফটোগ্রাফি।
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।


সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ 🌹🎇🌹।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58116.56
ETH 2361.49
USDT 1.00
SBD 2.42