আমার তোলা বম্বে মরিচের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity2 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু বম্বে মরিচ সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

বম্বে মরিচের আলোকচিত্র

1000037415.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20240508074809.jpg

IMG20240508074824.jpg

মরিচ বা, কাঁচা লঙ্কা আমাদের সকলের বেশ পরিচিত। যা এক প্রকারের ফল । মরিচ মসলা হিসাবে ঝাল স্বাদের জন্য রান্নায় ব্যবহার করা হয়। মরিচ আমাদের দেশে ব্যাপক উৎপাদন করা হয়ে থাকে। মরিচ সাধারণত শীতকালে বেশি উৎপাদন হয়ে থাকে তবে সারা বছর মরিচ পাওয়া যায়। মরিচ অনেক জাতের রয়েছে। কিছু মরিচের ঝাল অনেক বেশি হয়ে থাকে। আবার কিছু মরিচের ঝাল কম হয়ে থাকে। ক্যাপসিকাম মরিচ সবজি হিসেবে রান্না করা হয়ে থাকে। শুকনা মরিচ গুঁড়া করে মসলা হিসাবে ব্যাপক ব্যবহার করা হয়ে থাকে। মরিচের অনেক পুষ্টিগুণ হয়েছে। আজ আমি আপনাদের মাঝে বম্বে মরিচের ফটোগ্রাফি উপস্থাপন করেছি। এই মরিচ গুলো অনেক ঝাল হয়ে থাকে। বম্বে মরিচ সাধারণত বাসার ছাদে এবং বারান্দায় টবের মধ্যে লাগানো যেতে পারে। লাল মরিচ গুলো দেখতে খুবই সুন্দর লাগছে।

IMG20240508074913.jpg

IMG20240508074935.jpg

IMG20240508074950.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 months ago 

বোম্বে মরিচ ঝালের জব্যে আমাদের দেশে বিখ্যাত। আপনি সেই মরিচের খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন।

 2 months ago 

You have taken a very nice photo of pepper. The color of the pepper is very beautiful and it looks amazing. Thank you for sharing this photo of pepper with us.

ভাইয়া আপনি দেখছি পাকা পাকা বোম্বে মরিচের আলোকচিত্র আমাদের মাঝে শেয়ার করছেন। প্রচন্ড গরমে এরকম বম্বে মরিচ দেখে আমার তো আরো গরম লাগতেছে। প্রচন্ড জাল হবে ভাইয়া। আমি বোম্বে মরিচ খেতে পারিনা। ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে এরকম ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

Loved seeing the Bombay Chilli photographs you shared.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56792.41
ETH 2444.34
BNB 487.19
SBD 2.39