আমার তোলা জেনিয়া ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity4 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু জেনিয়া ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

জেনিয়া ফুলের আলোকচিত্র

1000030964.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20230802102355.jpg

IMG20230802102408.jpg

জেনিয়া ফুল আমাদের খুবই পরিচিত ফুল। এই ফুলগুলো দেখতে খুবই সুন্দর‌। ‌ জেনিয়া ফুলের বৈচিত্র্য সৌন্দর্য আমাদেরকে সব সময় মুগ্ধ করে। ফুল গুলো অনেক রঙের হয়ে থাকে। ফুলের পাপড়ির গঠন নান্দনিকতা বেশ অসাধারণ। ফুলের সৌন্দর্যের জন্য ফুল গুলো আমাদের দেশে ব্যাপক জনপ্রিয়। বাগানে শোভা বর্ধনের জন্য ফুল গুলো সবার নিকট ব্যাপক সুপরিচিত। জিনিয়া ফুলের অনেক প্রজাতি রয়েছে। জিনিয়া ফুল শীতকালে বেশি ফুটে থাকে। শীতকালীন ফুলের মধ্যে জেনিয়া ফুল অন্যতম। জিনিয়া ফুল সাদা , হলুদ , লাল , বাদামী , বেগুনী , কমলা , সবুজ হরেক রঙের হয়ে থাকে । বেগুনি, হলুদ এবং সাদা রঙের জেনিয়া ফুল দেখতে আমার কাছে খুব ভালো লাগে

IMG20230802102425.jpg

IMG20230802102502.jpg

IMG20230802102458.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 4 months ago 

অসাধারণ ভাবে আপনি জিনিয়া ফুলের ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি করার ধরনটা অনেক সুন্দর হয়েছে। আমার কাছে ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর লাগে।

 4 months ago 

Thank you very much for your nice comments.

 4 months ago 

জিনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিলো। হলুদ কালার হওয়ায় ফুলটি অনেক সুন্দরভাবে ফুটে উঠেছে। দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে।

 4 months ago 

I'm glad to know you enjoyed the post. Thank you very much.

 4 months ago 

Beautiful yellow flower. Very well Photographed

 4 months ago 

Thank you so much for viewing the post and commenting

 4 months ago 

জিনিয়া ফুল আমার খুব পছন্দের ফুল। আপনি খুব সুন্দর করে জিনিয়া ফুলের ফটোগ্রাফি করেছেন। সত্যি আপনার ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো।

 4 months ago 

Thank you very much for your nice comments.

 4 months ago 

The yellow zinnia flowers look very beautiful. You captured the flower photographs beautifully.

 4 months ago 

Thank you for your comment.

 4 months ago 

বেশ দারুন কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। আসলে চমৎকার ফটোগ্রাফি গুলো দেখলে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। যখন মুগ্ধ হই তখন অনেক বেশি ভালো লাগে। আসলে ফটোগ্রাফি গুলো করতে আমিও খুব ভালোবাসি। মুগ্ধ হলাম আপনার ফটোগ্রাফি দেখে।

 4 months ago 

Thanks a lot brather

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74