আমার তোলা হলুদ বুনো ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity11 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু হলুদ বুনো ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

হলুদ বুনো ফুলের আলোকচিত্র

IMG_20231117_123938.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20230801103958.jpg

IMG20230801104823.jpg

এই ফুল গুলো গ্ৰাম অঞ্চলে প্রায় দেখা যায়। রাস্তার দুই পাশে, কৃষি জমি জমিতে, বড় জঙ্গলে, জলাশয় দ্বারে দেখতে পাওয়া যায়। ফুল গুলো দেখতে খুবই সুন্দর। হলুদ ফুল খুবই ছোট হয়ে থাকে। এই ফুল গুলোকে সবাই বুনো ফুল হিসেবে চিনে থাকে। বুনো ফুল হলেও এই ফুল গুলো সৌন্দর্য বেশ অসাধারণ। হলুদ ফুলের গাছ গুলো প্রাকৃতিক ভাবে জন্মে থাকে। ফুলগুলো বর্ষাকালে বেশি ফুটে থাকে। ফুলের নান্দনিক সৌন্দর্য বেশ অসাধারণ। ছোট ছেলে মেয়েরা ফুল গুলো দিয়ে খেলা করে। ফুল গুলো পাঁচ পাপড়ির বৈশিষ্ট্য হয়ে থাকে। কয়দিন আগে আমি পড়ন্ত বিকেলে গ্ৰামের মাটির কাঁচা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলাম‌। তখন এই ফুলগুলো আমার চোখে পড়ে। ফুল গুলো দেখে আমার কাছে বেশ ভালো লাগলো। তাই ফটোগ্রাফি করে নিলাম। আজ আপনাদের মাঝে উপস্থাপন করছি। নিশ্চয়ই এই ফুল গুলো দেখে আপনাদের বেশ ভালো লাগবে।

IMG20230801104831 (1).jpg

IMG20230801104841.jpg

IMG_20231117_123727.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 11 months ago 

বন্য ফুলের ফটোগ্রাফি গুলো সুন্দর করে নিলে অনেক সুন্দর ফটোগ্রাফি নেওয়া যায়। যা আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেছি।

 11 months ago 

Thank you so much for viewing the post and commenting

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68559.31
ETH 2695.07
USDT 1.00
SBD 2.73