আমার তোলা ভেন্না বা, রেড়ি ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity10 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু ভেন্না বা, রেড়ি ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

ভেন্না ফুলের আলোকচিত্র

IMG_20230802_091612.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20230801111034.jpg

ভেন্না ফুল গ্রামাঞ্চলে প্রায় সময় দেখা যায় যা বহুবর্ষজীবী উদ্ভিদ। এই গাছের পাতা বেশ বড় হয়ে থাকে। এই গাছের পাতা কচি অবস্থায় খয়রি এবং বড় হতে হতে সবুজ হয়ে যায়। ভেন্না গাছ গুলো বড় হয়ে থাকে বেশ ডালপালা গজায়। ভেন্না ফুল বর্ষাকালে ফুটে থাকে এবং ফল হয়। সবুজ ফলের গায়ে ছোট ছোট কাঁটা থাকে। ফুল গুলো দেখতে বেশ সুন্দর‌। লাল রংয়ের ছোট তারার মতোন হয় এবং সাদা ফুল গুলো খুবই অসাধারণ।

IMG20230801111100.jpg

IMG20230801111107.jpg

রাস্তার পাশে, বনে জঙ্গলে ভেন্নার গাছ দেখা যায়। ভেন্না ফুল গুলো দেখতে সত্যি বেশ অসাধারণ। এই ফুলের সৌন্দর্য সবাইকে মুগ্ধ করে । গ্রামের ছোট ছেলে মেয়েরা এই ফুল গুলো দিয়ে খেলা করে। আমি কিছু দিন আগে রাস্তার পাশ থেকে এই ফুলের ফটোগ্রাফি করে নিলাম। সবুজ কাঁটাযুক্ত ভেন্নার ফল দেখতেও খুব সুন্দর।

IMG20230801111206.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 10 months ago 

অনেক সুন্দর করে একটি চমৎকার ফুলের ফটোগ্রাফি করেছেন । এই ফুলটির নাম আমার জানা ছিল না তবে আজকে আপনার কাছ থেকে জানলাম। শেয়ার করার জন্য।

 10 months ago 

To share nice feelings about the post. Thank you very much.

 10 months ago 

Wow! I saw this flower as a child. But I have never felt so much beauty before. I am fascinated by your photography. Thank you for the beautiful photographs.

 10 months ago 

Thank you very much bro for such a beautiful comment after seeing the photography.

 10 months ago 

This flower is very uncommon and wonderful.

 10 months ago 

Thank you so much for sharing such beautiful feelings.

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66053.51
ETH 3482.63
USDT 1.00
SBD 3.17