আমার তোলা রক্তকরবী ফুল আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity5 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু রক্তকরবী ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

রক্তকরবী ফুলের আলোকচিত্র

IMG20240309083459.jpg

IMG20240309083435.jpg

রক্তকরবী ফুল আমার খুব পছন্দের‌। এই ফুল গুলো সৌন্দর্য সত্যি বেশ দারুণ । আমাদের দেশে এই ফুল গুলো জনপ্রিয়তা ব্যাপক। এই ফুল সর্বত্র দেখতে পাওয়া যায়‌ । ফুলের সৌন্দর্য সবার হৃদয় ছুঁয়ে যায়। এই ফুল গুলো গোলাপি এবং সাদা রঙ্গের হয়ে থাকে। ফুলগুলো দেখতে বেশ দারুন লাগে। যদিও ফুল গুলো সৌন্দর্য দারুন তবে এই ফুলের পাতা বিষক্রিয়া সৃষ্টি করে। গবাদি পশু এবং ছোট শিশুরা এই ফুলের পাতা খেলে মারা যেতে পারে। গাছটির সর্বঙ্গ তীব্র বিষযুক্ত। রক্তকরবী গ্রীষ্ম ও বর্ষাকালে বেশি ফুটে থাকে। এইট ফুলের ভেষজ গুণাবলী রয়েছে। বিশেষ করে খোস-পাঁচড়া সারাতে এই ফুলের পাতা এবং পাপড়ির রস ব্যবহার করা হয়ে থাকে। তাছাড়া চুল পড়া কমাতে বেশি কার্যকরী ভূমিকা পালন করে।

IMG20240309083446.jpg

IMG20240309083510.jpg

IMG20240309083452.jpg

লোকেশন
Device :- realme C55

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 5 months ago 

দারুন ফটোগ্রাফি করেছেন। আপনার চমৎকার ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করেছে

 5 months ago 

অসাধারণ লাগলো আপনার করা ফটোগ্রাফি গুলো। লাল কালারের ফুল আমার অনেক ভালো লাগে দেখতে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67024.68
ETH 3312.25
USDT 1.00
SBD 2.74