আমার তোলা রঙ্গন ফুলের আলোকচিত্র 📸 🌹 / 💞|| ১০% প্রিয়, beautycreativity জন্য ।

in Beauty of Creativity2 years ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় বন্ধুরা, আপনাদের মাঝে আজও এসে
হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু রঙ্গন ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

আসুন শুরু করি

1667556619431.jpg

source
Device :- Redmi note 7

রঙ্গন ফুলের আলোকচিত্র

IMG_20211025_122640.jpg

IMG_20210516_064834_1.jpg


রঙ্গন আমাদের সকলের কাছে অতি পরিচিত ফুল। রঙ্গন ফুল বাংলাদেশের সর্বত্র দেখা যায়। রঙ্গন চিরসবুজ গুল্ম জাতীয় উদ্ভিদ। আসলে রঙ্গন শোভাবর্ধন ফুল হিসাবে সবাই নিকট ব্যাপক জনপ্রিয়। থোকায় থোকায় রঙ্গন ফুল ফুটে থাকে। প্রতিটি ফুলে সাধারণত পাঁচটি পাপড়ি থাকে। এই ফুলের বংশবিস্তার করা সহজ। গাছের চারা বা, ডাল রোপন করে বংশবিস্তার করা যায়। এই ফুলের গাছ গুলোর বেশি পরিচর্যা করতে হয় না।

IMG_20211025_122824.jpg

IMG_20211025_123347.jpg

এই ফুল গুলো সাধারণত রাস্তার দুই ধারে, বসতবাড়ি আঙ্গিনায়, অফিস আদালতের সামনে, বিভিন্ন ফুলের বাগানে সৌন্দর্য বৃদ্ধির জন্য রোপন করা হয়ে থাকে। এই ফুল গুলো অনেক জাতের রয়েছে। বিভিন্ন রঙের রঙ্গন ফুল দেখতে বেশ সুন্দর। লাল, গোলাপি, হলুদ রঙের রঙ্গন ফুল দেখা যায়। আসলে রঞ্জন ফুলের পাপড়ির গঠন নান্দনিকতা সত্যি বেশ দৃষ্টিনন্দন। ফুলগুলো দেখতে খুবই সুন্দর লাগে।

IMG_20211026_131017.jpg

IMG_20211026_131020.jpg

IMG_20210914_120627.jpg


পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাRedmi note 7
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করব, ইনশাআল্লাহ।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ বিকাল
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর করে রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছেন।রঙ্গন ফুল আমার কাছে দেখতে খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

Many greetings and congratulations for commenting.

 2 years ago 

আপনার তোলা রঙ্গন ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব অসাধারণ লাগলো। খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

Thank you for letting me know.

 2 years ago 

রঙ্গন ফুলের ফটোগ্রাফিগুলো সত্যিই চমৎকার হয়েছে। অসাধারণ লাগছে দেখতে।আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74