আমার তোলা বৈচিত্র্যময় রঙ্গিন ফুলকপির আলোকচিত্র 📸

in Beauty of Creativity4 months ago (edited)

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু রঙ্গিন ফুলকপির সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

রঙ্গিন ফুলকপির আলোকচিত্র

1000030504.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20240202095655.jpg

IMG20240202095723.jpg

ফুলকপি আমাদের সকলের খুবই অতি পরিচিত সবজি। ফুলকপি শীতকালে উৎপাদন করা হয়ে থাকে। শীতকালীন সবজির মধ্যে ফুলকপি অন্যতম। বিশেষ করে ফুলকপি মাছ দিয়ে রান্না করা হয় তবে বিভিন্ন প্রক্রিয়ায় মাধ্যমে বেশ মজাদার এবং সুস্বাদু রেসিপি তৈরি করা হয় ফুলকপি দিয়ে। ফুলকপি সাধারণত সাদা রঙের হয়ে থাকে। তবে অনেক রকমের রঙ্গিন ফুলকপি রয়েছে । গোলাপি, হলুদ, এবং সবুজ রঙের ফুলকপি দেখতে পাওয়া যায়। রঙ্গিন ফুলকপি গুলো দেখলে খুবই সুন্দর লাগে । আসলে রঙ্গিন ফুলকপি গুলো খাওয়ার চেয়ে রঙ্গিন ফুলকপি দেখার সৌন্দর্য বেশ দুর্দান্ত। রঙ্গিন ফুলকপি দেখে চোখ জুড়িয়ে যায়। বৈচিত্র্যময় রঙ্গিন ফুলকপির সৌন্দর্য হৃদয় ছুঁয়ে যায়। তরতাজা সবুজ পাতার রঙ্গিন ফুলকপি দেখতে খুবই ভালো লাগে ‌। আমার কাছে বিশেষ করে গোলাপি রঙের ফুলকপি দেখতে খুব ভালো লাগে।

IMG20240202095740.jpg

IMG20240202095822.jpg

IMG20240202100405.jpg

IMG20240202095826.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 4 months ago 

I like this vegetable, friend, because it has very good health benefits.

 4 months ago 

বাহ আপনি খুব চমৎকার ভাবে ফুলকপি গুলোর ফটোগ্রাফি করেছেন। রঙিন ফুলকপি গুলো দেখতে সুন্দর দেখাচ্ছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71