আমার তোলা রঙ্গন ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity5 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

রঙ্গন ফুলের আলোকচিত্র

1000031554.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20230814112458 (1).jpg

IMG20230814112458.jpg

রঙ্গন ফুল আমাদের সকলের খুব পরিচিত ফুল। ‌ রঙ্গন ফুল আমাদের দেশে সর্বত্রই দেখতে পাওয়া যায়। সাধারণত রাস্তার দুই ধারে, বসতবাড়ির আঙ্গিনায়, ফুল বাগিচায়, অফিস আদালতের সামনে রঙ্গন ফুল দেখতে পাওয়া যায়। রঙ্গন ফুলের অনেক জাত রয়েছে। জাত ভেদে রঙ্গন ফুলের আকার এবং আকৃতির পার্থক্য হয়ে থাকে। সাধারণত রঙ্গন ফুল লাল, হলুদ, গোলাপি এবং খয়রি রঙের দেখতে পাওয়া যায় । বাগানে সৌন্দর্য বৃদ্ধির জন্য রঙ্গন ফুল ব্যাপক জনপ্রিয়। রঙ্গন ফুল টবের মধ্যে লাগানো যেতে পারে। রঙ্গন ফুল সারা বছর ফুটে থাকে। রঙ্গন ফুল দেখতে খুবই সুন্দর। রঙ্গন ফুল দেখতে তারার মতো মনে হয়। ফুলের সৌন্দর্য খুবই অসাধারণ।

IMG20230814112611 (1).jpg

IMG20230814112818.jpg

IMG20230814112706.jpg

IMG20230814112611.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 5 months ago 

অসাধারণ করে আপনি রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। আমার কাছে রঙ্গন ফুল অনেক ভালো লাগে।

 5 months ago 

রঙ্গল ফুলটি দেখতে বেশ চমৎকার লাগতেছে। আপনি অত্যন্ত সুন্দরভাবে এই ফুলের বর্ণনা দিয়েছেন এবং লাল বর্ণের হওয়ায় বেশ চমৎকারভাবে ফুটে উঠেছে।

 5 months ago 

দারুন সব ফটোগ্রাফি করেছেন আপনি। রঙ্গন আমার খুব প্রিয় ফুল।

 5 months ago 

Very beautiful photography. Generally colored flowers can be seen in red, yellow, pink and brown colors. But I like red better. Rangan flowers are widely popular for enhancing beauty. Rangan flowers are more common in tubs. Rangan flowers bloom all year round. Thank you very much friend for sharing.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56679.48
ETH 2377.65
USDT 1.00
SBD 2.26