আমার তোলা বৈচিত্র্যময় পেটুনিয়া ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity4 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু পেটুনিয়া ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

বৈচিত্র্যময় পেটুনিয়া ফুলের আলোকচিত্র

লোকেশন
Device :- realme C55

IMG20240217170557.jpg

IMG20240218130534.jpg

পেটুনিয়া ফুল আমাদের সকলের খুব পরিচিত ফুল । এই ফুল গুলো শীতকালে ফুটে থাকে। শীতকালীন ফুলের মধ্যে পিটুনিয়া ফুল অন্যতম। এই ফুল গুলো অনেক প্রজাতের রয়েছে। বৈচিত্র্যময় পিটুনিয়া ফুল দেখতে খুবই সুন্দর। ফুলের নান্দনিক সৌন্দর্য সবাইকে বেশ মুগ্ধ করে। পেটুনিয়া ফুলের পাপড়ির গঠন নান্দনিকতা খুবই অসাধারণ‌ । এই ফুল গুলো অনেক রঙের হয়ে থাকে। সাধারণত লাল, সাদা, খয়রি, গোলাপি, বেগুনি এবং মিক্স রঙের পেটুনিয়া ফুল দেখতে পাওয়া যায়। বাগানে শোভা বর্ধনের জন্য ফুলগুলো সবার নিকট ব্যাপক জনপ্রিয়। এই ফুল গুলো টবের মধ্যে বাসার বারান্দায় এবং ছাদে লাগানো যেতে পারে। পেটুনিয়া ফুলের সৌন্দর্য দেখতে সত্যি আমার কাছে খুব ভালো লাগে। বিশেষ করে বেগুনি এবং সাদা ফুল গুলো সৌন্দর্য হৃদয় ছুঁয়ে যায়।

IMG20240218133653.jpg

IMG20240218130555.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 4 months ago 

পেটুনিয়া ফল বরাবরি ইনেক সুন্দর হয় দেখতে। বিশেষ করে মাল্টি কালারের পেটুনিয়া গুলো অত্যন্ত সুন্দর হয়। একই পাপড়ি তে আলাদা আলাদা রঙ, এ যেন প্রজাপতি।

আপনি এই পেটুনিয়া ফুলের খুব ই সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের কে উপহার দিয়েছেন। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

You have done great photography of petunia flowers and have given beautiful descriptions. Best wishes to yo

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার তোলা পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব বেশি ভালো লেগেছে ।আর আপনি কয়েক ধরনের পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি শেয়ার করায় আমার কাছে খুবই ভালো লেগেছে। আর সব ধরনের পিটুনিয়া ফুল খুব সুন্দর। শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

ভাইয়া আমি পিটুনিয়া ফুল অনেক দেখেছি। তবে আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো একদম বাস্তবের মতই সুন্দর হয়েছে। আপনি প্রায়ই অনেক সুন্দর করে ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেন। আপনার ফটোগ্রাফি গুলো সব সময়ই সুন্দর হয়। ধন্যবাদ ভাইয়া সুন্দর করে পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

পিটুনিয়া ফুলগুলো যত দেখি ততই মুগ্ধ হয়ে যাই। বিশেষ করে লাল এবং সাদা কালার মিশ্রিত এই ফুলটি দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে।

 4 months ago 

Of all the flower colors that I have shown, this looks quite beautiful and quite attractive and I am someone who likes flower plants the most.

 4 months ago 

Petunia flowers are so lovely to look at. I am impressed by such a beautiful color bro. Thank you very much for sharing.

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67096.35
ETH 3509.27
USDT 1.00
SBD 3.22