আমার তোলা বৃষ্টি ভেজা গোলাপ ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity2 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু বৃষ্টি ভেজা গোলাপ ফুলের সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

বৃষ্টি ভেজা গোলাপ ফুলের আলোকচিত্র

1000030433.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20240322164040.jpg

IMG20240322164021.jpg

গোলাপের সৌন্দর্য এমনিতে অসাধারণ। আর তা যদি বৃষ্টি ভেজা গোলাপ হয় তাহলে তো ফুলের সৌন্দর্য দেখে চোখ ফেরানো যায় না। বৃষ্টির পরে আমরা ফুল বাগানে গেলে ফুলের পাপড়ির উপর ক্ষুদ্র ক্ষুদ্র বৃষ্টির ফোঁটা জমে থাকতে দেখে থাকি। ফুলের পাপড়ির উপর যখন ক্ষুদ্র ক্ষুদ্র বৃষ্টির ফোটা জমে থাকে তখন দেখতে বেশ ভালো লাগে। ফুলের অপরূপ নান্দনিক সৌন্দর্য চোখে পড়ে। গোলাপ ফুলের সৌরভ এবং সৌন্দর্য হৃদয় ছুঁয়ে যায়। বৃষ্টির ফটো গুলো যখন গোলাপের পাপড়ির চারপাশে বিদ্যমান থাকে তখন দেখতে খুবই ভালো লাগে। বৃষ্টি ভেজা গোলাপ ফুলের পাতা গুলো দেখতেও খুব অসাধারণ লাগে। বৃষ্টি ভেজা গোলাপের অসাধারণ সুন্দর দেখে সবাই মুগ্ধ হয়। আসলে বৃষ্টির সময় ফুলের প্রকৃতির সৌন্দর্য কয়েক গুণ বৃদ্ধি পায়। গোলাপের পাতা এবং প্রাকৃতিক সৌন্দর্যের মন হারিয়ে যায়। ফুলের স্নিগ্ধতার আবেশ হৃদয়ে দোলা দেয়। এক পসলা বৃষ্টি হলো ফুলের প্রকৃত সৌন্দর্য বিদ্যমান হয়ে থাকে।

IMG20240322164029 (1).jpg

IMG20240322164009.jpg

IMG20240322164047.jpg

IMG20240322164003.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 months ago 

আপনার তোলা গোলাপ ফুলের ফটোগ্রাফিটি দেখে আমি অনেকটা মুগ্ধ হয়ে গেছি খুবই চমৎকার দেখাচ্ছে। বৃষ্টিতে ভেজার কারণে ফুলটির সৌন্দর্য আরো অনেক বেড়ে গেল।

 2 months ago 

আপনার ফটোগ্রাফি অনেক দারুন হয়েছে। এরকম অসাধারণ অসাধারণ ফটোগ্রাফি দেখলে অনেক ভালো লাগে। আমার কাছে ফটোগ্রাফিটা খুব ভালো লেগেছে।

 2 months ago 

আজকে আপনি খুব চমৎকার গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। তবে আপনার গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। সত্যিই আপনি খুব চমৎকার ফটোগ্রাফি করে থাকেন।

 2 months ago 

Wow, I'm so impressed. I like the photography of rain-soaked flowers.

 2 months ago 

এ ধরনের ফটোগ্রাফি আমি খুবই পছন্দ করি। সব সময় এ ধরনের ফটোগ্রাফি দেখতে চাই। ❤

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68734.33
ETH 3745.98
USDT 1.00
SBD 3.72