আমার তোলা সরিষা ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativitylast year

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় বন্ধুরা, আপনাদের মাঝে আজও এসে
হাজির হলাম।

আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা সরিষা ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

আসুন শুরু করি

IMG_20230203_205302.jpg

source
Device :- Redmi note 7

সরিষা ফুলের আলোকচিত্র

IMG_20230108_132135.jpg

IMG_20230108_132128_1.jpg

সরিষা ফুল আমাদের সবার কাছে অতি পরিচিত ফুল। সরিষা শীতকালে উৎপাদন করা হয়। আমাদের দেশে সর্বত্র সরিষা চাষ করা হয়ে থাকে। সরিষা ফুল দেখতে অত্যান্ত সুন্দর। সরিষা হলুদ রঙের ফুল গুলো দেখতে অত্যন্ত অসাধারণ। সরিষা ফুলের সৌন্দর্য সত্যি সবাইকে খুব মুগ্ধ করে। সরিষা দ্বিবীজপত্রী উদ্ভিদ। সরিষা অর্থকারী তৈল জাতীয় ফসল । সরিষা দানা মসলা হিসেবে সবাই নিকট অতি পরিচিত। সরিষা পাতা বিভিন্ন প্রক্রিয়ায় মাধ্যমে খাওয়া যায়। বিশেষ করে পাতা দিয়ে ভর্তা তৈরি করে থাকে যা সবার নিকট অতি জনপ্রিয়। সরিষা জানা থেকে তেল তৈরি করা হয় । সরিষার তেল স্বাস্থ্যের জন্য অত্যান্ত উপযোগী। মানব দেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সরিষার তেল ব্যাপক কার্যকর ভূমিকা পালন করে। সরিষা ফুলের সৌন্দর্য দেখে আমি ফটোগ্রাফি গুলো করে নিলাম। এবং আপনাদের মাঝে তা উপস্থাপন করেছি।

IMG_20230108_132143.jpg

IMG_20230108_132149.jpg

IMG_20230108_132152.jpg

IMG_20230108_132204_1.jpg

IMG_20230110_170614.jpg


পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাRedmi note 7
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করব, ইনশাআল্লাহ।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 last year 

You are right Mustard oil is very beneficial for health. Mustard oil plays a very effective role in increasing the immune system of the human body

 last year 

To share nice feelings about the post. Thank you very much.

 last year 

সরিষা ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

Thank you for letting me know.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43