আমার তোলা কাশফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity4 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু কাশফুলের সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

কাশফুলের আলোকচিত্র

1000030296.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20230917111701.jpg

IMG20230917111732.jpg

কাশফুল আমাদের সকলের খুব পরিচিত ফুল। সাধারণত শরৎ কালে কাশফুল ফুটে থাকে। কাশফুলের প্রাকৃতিক সৌন্দর্য বেশ দারুণ। নদীর তীরে অপরূপ কাশফুলের সৌন্দর্য দেখতে খুবই ভালো লাগে। কাশফুল পালকের মতো নরম এবং রঙ ধবদবে সাদা হয়ে থাকে। কাশফুল বহুবর্ষজীবী ঘাস জাতীয় উদ্ভিদ। কাশফুল গ্রাম অঞ্চলে উঁচু জায়গায়, জলাশয় ধারে, নদীর পাড়ে বেশি দেখতে পাওয়া যায়। নদীর তীরে এই ফুল গুলো বেশ জন্মে থাকে। কাশফুল খুব দ্রুত বংশবিস্তার করে থাকে। অনেক সময় কাশফুল নিয়ন্ত্রণহীন ভাবে ফসলের জমি নষ্ট করে। গাছটির চিরল পাতার দুই পাশ খুবই ধারালো হয়ে থাকে। ‌ পানের বরজের ছাউনি হিসেবে কাশফুল ব্যবহৃত হয়ে থাকে ‌ । নদীর তীরে দিগন্ত-বিস্তৃত কাশবন দেখতে খুবই ভালো লাগে। নীল আকাশের নিচে কাশফুলের অপরূপ সৌন্দর্য মন ছুঁয়ে যায় বারবার।

IMG20230917111746.jpg

IMG20230917112232.jpg

IMG20230917111826.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 4 months ago 

আপনি কাশফুলের বেশ চমৎকার আলোকচিত্র তুলে ধরেছেন। অনেক সুন্দর করে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

কাশফুলের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। কাশফুল আমার দেখতে অনেক ভালো লাগে।

 4 months ago 

এত সুন্দর কাশফুলের ফটোগ্রাফি দেখে চোখ ফেরানো যাচ্ছে না। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার শেয়ার করা কাজ কাশফুলের ফটোগ্রাফি গুলো।

 4 months ago 

An interesting photography thank you for sharing your biography with us.

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67164.91
ETH 3518.77
USDT 1.00
SBD 2.71