আমার তোলা নাগবল্লী বা, পত্রলেখা ফুল আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity4 days ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু নাগবল্লী বা, পত্রলেখা ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

নাগবল্লী বা, পত্রলেখা ফুলের আলোকচিত্র

1000040513.jpg

IMG20231018123418.jpg

নাগবল্লী বা, পত্রলেখা ফুল আমাদের সকলের বেশ পরিচি ফুল । এই ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগে। ফুলের নান্দনিক সৌন্দর্য বেশ অসাধারণ। ফুলের পাপড়ি দেখতে খুবই সুন্দর লাগে‌ । ফুলের পাপড়ির গঠন নান্দনিকতা খুবই দারুণ। এই ফুলগুলো আমাদের দেশে প্রায় দেখতে পাওয়া যায়। লাল, হালকা লাল ও সাদা রঙের হয়ে থাকে। এই ফুলের অনেক প্রজাতি রয়েছে। এই ফুলের গাছ গুলো ঝোপাল ছোট আকৃতির চিরসবুজ হয়ে থাকে। বাগানের সৌন্দর্য বৃদ্ধির জন্য ফুল গুলো সবার নিকট ব্যাপক জনপ্রিয়। অফিস আদালতের সামনে, রাস্তা দুই ধারে, ফুল বাগিচায় নাগবল্লী ফুল দেখতে পাওয়া যায়।

IMG20231018123321.jpg

IMG20231018123311.jpg

IMG20231018123040.jpg

IMG20231018123048.jpg

IMG20231018123048 (1).jpg

লোকেশন
Device :- realme C55

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 4 days ago 

I know this flower as Musenda flower. But I really like to see the flower photography.

 2 days ago 

Thanks so much for sharing such a great feeling

 2 days ago 

ছবির প্রতিটি অংশ এত সুন্দরভাবে ক্যাপচার করেছেন যে, চোখ সরানো যাচ্ছে না।

 2 days ago 

Thank you for your comment.

 2 days ago 

এরকম সুন্দর ফটোগ্রাফি দেখলে আমার অনেক সুন্দর এবং ভালো লাগে। এত সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36