আমার তোলা ডায়ানথাস চিনেনসিস ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativitylast year

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

ফুলের আলোকচিত্র

IMG_20230618_144128.jpg

লোকেশন
Device :- Redmi note 7

IMG_20211120_104311.jpg

IMG_20211120_104404.jpg

এই ফুল গুলোর নাম ডায়ানথাস চিনেনসিস । ফুল গুলো দেখতে খুবই সুন্দর। ডায়ানথাস চিনেনসিস বেশ চমৎকার ফুলের সৌন্দর্য আমাদের নজর কাড়ে। এই ফুল গুলো আমাদের দেশেও ফুল নয় তাই ডায়ানথাস চিনেনসিস আমাদের দেশে কম দেখা যায়। ডায়ানথাস চিনেনসিস
বহুবর্ষজীবী উদ্ভিদ। ডায়ানথাস চিনেনসিস ফুল শীতকাল ও গ্রীষ্মকালে বেশি ফুটে থাকে। ফুল গুলোকে অনেকে চায়না পিঙ্ক হিসেবে চিনে থাকে। ডায়ানথাস ফুলের অনেক জাত রয়েছে। এই ফুল গুলো নানা রঙের দেখা যায়। ডায়ানথাস ফুল সাদা, লাল, গোলাপি একাধিক মিক্স রঙের ফুল দেখা যায়। ফুলের পাপড়ির গঠনান্দনিকতায় সত্যি খুব অসাধারণ । বৈচিত্র্যময় রঙ্গের জন্য সবার কাছে ডায়ানথাস চিনেনসিস বেশ জনপ্রিয়‌।

IMG_20211120_104409.jpg

IMG_20211120_104451.jpg

এই ফুল গুলো দেখতে আমার কাছে খুব ভালো লাগে। ফুল গুলো সৌন্দর্য আমাকে মুগ্ধ করে। বিভিন্ন কালারের ডায়ানথাস চিনেনসিস ফুলের সৌন্দর্য বেশ অসাধারণ। তাই আমি ডায়ানথাস চিনেনসিস ফুল দেখে ফটোগ্রাফি করে নিলাম। আপনাদের সামনে আজকে কয়েকটি ফটোগ্রাফি উপস্থাপন করেছি আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG_20211120_104526.jpg

IMG_20211120_105242.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাRedmi note 7
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 last year 

this purple flower is very beautiful..

 last year 

Thanks a lot for sharing such great views.

 last year 

ওয়াও কি অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছেন। এরকম ফুলের ফটোগ্রাফি আমি আগে কখনো দেখিনি । ভীষণ ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সামনে দেয়ার জন্য।

 last year 

Thank you very much for commenting

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56160.19
ETH 2367.48
USDT 1.00
SBD 2.31