আমার তোলা রঙ্গিন ফুল আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity4 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু রঙ্গিন ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

রঙ্গিন ফুলের আলোকচিত্র

1000029905.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20240218132632.jpg

IMG20240218132635.jpg

রঙ্গিন ফুল গুলো দেখতে খুবই সুন্দর। রঙ্গিন এই ফুল ছোট হলেও ফুলের সৌন্দর্য সত্যি বেশ অসাধারণ। এই ফুল গুলোর সৌন্দর্য হৃদয় ছুঁয়ে যায়। যদিও এই গুলোর নাম আমার জানা নেই তবে এই ফুল গুলো দেখতে আমার কাছে খুব ভালো লাগে। আমি কয়েক দিন আগে একটি ফুলের বাগানে গিয়েছিলাম। সেখানেই ফুল গুলো দেখে খুব ভালো লাগলো। সাদা এবং গোলাপি রঙের ফুলগুলো দেখতে বেশ দারুন মনে হলো আমার কাছে। আসলে সাদা রঙের ফুল গুলো দেখলে আমার কাছে খুব ভালো লাগে। আমার ফুল বাগানে এই ফুল গুলো চাষ করার চেষ্টা করবো। দূর থেকে এক সাথে এই ফুল গুলো দেখলে খুবই ভালো লাগে। এই ফুল গুলো ধোকায় ধোকায় ফুটে থাকে।

IMG_20240317_021927.jpg

IMG_20240317_021821.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 4 months ago 

He shared beautiful colorful flower photography. Loved seeing the flower photography you shared.

 4 months ago 

The flower garden is small and these flowers, even though they are small, look very beautiful.

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67096.35
ETH 3509.27
USDT 1.00
SBD 3.22