Steemit Nursery Contest | Dreaming with Steem: What would you do with a million Steem? By @rizwan12steemCreated with Sketch.

in Steemit Nursery3 years ago (edited)

White Clean Video Centric Food YouTube Thumbnail (1).png

মিলিয়ন স্টিম এটি আমার কাছে স্বপ্নের মত ।তবে আমি আশা কখনই ছাড়িনা। আমি সব সময় চেষ্টা করি আমার একদিন মিলিয়ন স্টিম হবে। স্টিমিট নিয়ে আমার ভবিষ্যত অনেক পরিকল্পনা রয়েছে । এখন আমি দিনে ৫-৬ ঘন্টা স্টিমিটে কাজ করি ,বিভিন্ন পোষ্ট নিয়ে গবেষণা করি ।তাই সবসময় চেষ্টা করি এইখানে ভালো কিছু করার জন্য ।কারণ আজকে আমি ভালো কিছু করতে পারলে সেটাই আমার ভবিষ্যতের জন্য ভালো করবে। স্টিমিট আমার একটি পছন্দের প্ল্যাটফর্ম ।এখানে কাজ করতে আমার সবসময়ই অনেক ভালো লাগে।

What would be your reaction to having them?তাদের(স্টিম) থাকার বিষয়ে আপনার প্রতিক্রিয়া কী হবে?

স্টিম অর্জন আমার একটি স্বপ্ন আর এ স্বপ্ন যদি এত সহজে পূরণ হয়ে যায় তাহলে প্রথমে আমি ভাববো হয়তো আমার একাউন্ট নষ্ট হয়েছে ।কারণ এত বড় একটি স্বপ্ন যদি হঠাৎ পূরণ হয়ে যায় তাহলে বিশ্বাস হতে একটু সময় লাগবে ।তারপর স্টিমিটের বন্ধুদের সাথে আলোচনা করার পর বিষয়টা যখন বুঝতে পারবো সত্যি আমার একাউন্টে স্টিম এড হয়েছে তখন আমি আনন্দে আত্বহারা হয়ে যাবো। কারণ আমার জীবনে পাওয়া এটিই হবে সবচাইতে বড় স্বপ্ন পূরণ ।আর এই স্বপ্ন এত সহজে পূরণ হলে সেইটা অবশ্যই আমার কাছে অনেক অনেক অনেক অনেক অনেক আনন্দের হবে।

When I own One Million Steem

78456874658746.png

আমি একজন ব্যবসা শিক্ষা শাখার ছাত্র ।আমার অর্থনীতি নিয়ে কাজ করতে সবসময়ই ভাল লাগে।

What would you invest this money in and how would you invest it?আপনি এই অর্থ বিনিয়োগ করবেন কি এবং আপনি কীভাবে এটি বিনিয়োগ করবেন?

আমি অবশ্যই এই অর্থ বিনিয়োগ করবো। এই অর্থ আমি স্টিমিটে বিনিয়োগ করবো।স্টিমিট আমার কাছে অত্যন্ত বিশ্বাসযোগ্য একটি জায়গা। এখানে আমার যেমন কাজ করতে ভাল লাগে তেমনি বিনিয়োগ করতেও অনেক ভালো লাগে।বিনিয়োগ ছারা কখনোই কোন কিছু অর্জন করা সম্ভব না এইটা আমাদের বুঝতে হবে। যদি আমার কাছে জানতে চাওয়া হয় ওয়ান মিলিয়ন স্টিম আমি কি করবো আমি এক কথায় বলে দিবো ওয়ান মিলিয়ন স্টিমকে স্টিম পাওয়ারে রুপান্তর করবো।😍 I Love Steemit😍

436546546546.png

বিনিয়োগ ছারা কখনো সফল হওয়া সম্ভব না।

সঞ্চয় নিয়ে ওয়ারেন বাফেট বলেছিলেন :
যদি কোন কাজ ১০ বছর ধরে করার ইচ্ছে না থাকে, তাহলে সেই কাজ ১০ মিনিটও করা বোকামি।

আর আমি স্টিমিটে জয়েন করেছি ০৩/২০২১ তারিখে এবং তার পর থেকেই আমি এই খানে সময় দিয়ে যাচ্ছি ভাল কিছু করার জন্য।

What would you buy for yourself or your family?আপনি নিজের বা আপনার পরিবারের জন্য কি কিনবেন?

যেহেতু আমি আমার স্টিম গুরো স্টিমিটে বিনিয়োগ করবো সেহেতু এই স্টিম গুলো থেকে আমি আমার পরিবারকে কিছুই কিনে দিতে পারবোনা।আমি জানি পরিবার আমার কাছে অনেক আপন তবে বিনিয়োগ আমাকে এই আপন মানুষ গুলোকে
আরও ভাল রাখতে সাহায্য করবে। যেখানে পরিবারের জন্যই স্টিম খরচ করবো না সেখানে আমার জন্য কিছু কেনার প্রশ্নই আসে না।

454365657.png

Have you thought of any ways on how to achieve or fulfill this dream?কীভাবে আপনি এই স্বপ্নটি অর্জন বা বাস্তবায়ন করতে পারেন সে সম্পর্কে কোনও উপায় সম্পর্কে ভেবে দেখেছেন?

এই স্বপ্নটি অর্জন বা বাস্তবায়ন করার জন্য বিভিন্ন কথাই আমি ভেবে দেখেছি তার মধ্যে একটি হল এই খানে অনেক সময় দিতে হবে আমাক। কারণ যত বেশী সময় দিতে পারবো ততো বেশী জানতে ও বুঝতে পারবো ।
ওয়ারেন বাফেট বলেছিলেন:
তোমাকে অন্যদের চেয়ে বুদ্ধিমান না হলেও চলবে। তোমাকে শুধু অন্যদের চেয়ে কাজে বেশি ধারাবাহিক হতে হবে।
আর আমি স্টিমিটে আরও ধারাবাহিক হতে চাই।ধারাবাহিক ভাবে কাজ করতে পারলে সাফল্য একদিন না একদিন ধরা দেবেই
এটাই আমার বিশ্বাস।

White Clean Video Centric Food YouTube Thumbnail (3).png

সবাইকে অনেক ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ দিতে চাই @steemitnursery কে এত সুন্দর একটি কন্টেষ্ট এর আয়োজন করার জন্য।


Cc:
@saracampero6
@steemit

Special Thanks To:
@steemitblog
@steemcurator01
@steemcurator02
@cryptokannon
@rex-sumon

The post is set to 100% power up.

Contact Me On:
Twitter

54656567567.png

Sort:  
 3 years ago 

6546757.PNG

 3 years ago (edited)

Hi @rizwan12, thank you very much for participating in this fun contest where we let our imagination fly to dream something that surely many of us have already dreamed "including me". I'm sure you will make the best use of those coins, which is really a lot.

I would definitely invest them right here and wait for the price to rise above 2 usd$ at least.

I am sure that with a lot of effort and dedication we will be able to accomplish or reach any goal we set for ourselves.

Thank you very much for participating, don't forget to invite your friends to do so as well.

It is not necessary to mention the steemit team ( @ steemitblog, @ steemcurator01, @ steemcurator02, etc) in our publications. Just create quality content and be a good "engaged" steemian and you will see that they will visit you :D

 3 years ago 

Thank You @saracampero I will try my best.
Please Have mercy on me

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59305.10
ETH 2602.12
USDT 1.00
SBD 2.44