My Mother is the most important person in my life.I got my mother - 21 years and ...

in APPICS4 years ago

... 2 days Or,252 Months, 1096Weeks,7672Days,184128 Hours,11047680 Minutes.
Most of the time i was away from my mother.I did so much mischief as a child that i had to spend most of my time in a hostel.bBut i never said with open mouth, mother, I love you very much, mother is not alive 2 years and 8 days today.
I miss my mother a lot, The best reason is that no matter where i go, i don't know who she is, she knows me, she always calls me.Babu(nickname) , what are you doing, are you eating, don't go out unnecessarily, call me at least 15-20 times in 1 day.No phone call from my mother's number 01559540522, I am waiting for the phone call from time to time, i miss my mother a lot, now no one calls and asks, what are you doing, have you eaten?No one, it hurts when i see how much the rest of the mother cares for them, if i could, and now the only hope of survival is father and brothers and sisters, the family is moving like a wheelbarrow, let's see how long the creator has been standing with an umbrella over his head. The present umbrella is father, brothers and sisters are trust. No Specific person.

আমার জীবনের সবচেয়ে মানুষ হলো আমার মা।আমি মাকে পেয়েছি-২১ বছর ২দিন অথবা,২৫২ মাস, ১০৯৬ সপ্তাহ,৭৬৭২ দিন, ১৮৪১২৮ ঘন্টা,১১০৪৭৬৮০ মিনিট।তার মধ্যে অধিকাংশ সময় আম্মুর থেকে দূরে ছিলাম, ছোটবেলায় এত বেশি দুষ্টুমি করেছি যার কারণে আমার অধিকাংশ সময় হোস্টেল বা ছাত্রাবাসে কাটাতে হয়েছে। কিন্তু কখনো মুখ খুলে বলা হয় নি, মা আমি তোমাকে ভীষণ ভালবাসি, মা নেই আজ ২ বছর ৮ দিন হলো। আম্মুকে প্রচুর মিস করি, সবচেয়ে ভাল লাগার কারণ, আমি আম্মু কে না বলে যেখানে যায় না কেন, আম্মু ঠিকই জেনে যেত, সবসময় ফোন দিত, বাবু (ডাকনাম)কি করিস, খাইছোস, বাহিরে অযথা ঘুরাফেরা করিস না, ১ দিনে নূন্যতম ১৫-২০ বার ফোন দিত।আম্মুর নাম্বার ০১৫৫৯৫৪০৫২২ এ নাম্বার থেকে কোন ফোন আসে না, অপেক্ষা রত থাকি কখন না কখন ফোন আসে, প্রচুর মিস করি আম্মু, এখন আর কেউ ফোন করে জিজ্ঞাসা করে না, কি করিস, খাইছোস? কেউ না, কষ্ট তো তখন লাগে যখন দেখি বাকিদের মা তাদের কত আদর করে, ইশ আমি যদি পেতাম, আর এখন বেচে থাকার একমাত্র ভরসা হচ্ছে, বাবা আর ভাই বোনেরা, চলছে ঠেলাগাড়ির মতো করে পরিবার, দেখি সৃষ্টি কর্তা কত দিন মাথার ওপর ছাতা হয়ে দাড়িয়ে থাকা মানুষ টিকে পাশে রাখে, আর এ বর্তমান ছাতা হলো বাবা, ভাই- বোনরা হলো ভরসা। এটা : আসলে আপনজন বলতে পরিবার, কোন নির্দিষ্ট পারসন বা ব্যাক্তি নেই। ছাতা হলো বাবা, ভাই- বোনরা হলো ভরসা। এখন আসলে আপনজন বলতে পরিবার, কোন নির্দিষ্ট পারসন বা ব্যাক্তি নেই।

videos/0416087d483879f7650410a802459a66-00001.png

Powered by APPICS - visit us at appics.com

Sort:  

Sorry for your lose and congratulations as a daily quest winner.

আল্লাহ, দেখতে দেখতে ২ বছর কেটে গেল! ভেঙ্গে পড়ো না, শক্ত হও,শুভ কামনা রইল♥

So sad Vai, baba ma chirodin beche thake na, sobaikei akdin chole jete hobe. So be strong, don't be sad.

হুম ভাই

Stay strong brother❤

It's tough to control emotion after reading it brother 😣 only you know how it is hurtful to you.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 66915.04
ETH 2586.48
USDT 1.00
SBD 2.68