You are viewing a single comment's thread from:

RE: Even a few years ago, life was very simple to me. Thought whole life might go like ...

in APPICS4 years ago

ভাই, আসলে কি বলবো জানি না, কারন আমিও একই সিচুয়েশনের মধ্য দিয়ে যাচ্ছি,, তবে শুনে রাখেন ভাই:- আপনার, আমার, বা যার যার সমস্যা কিন্তু নিজেকেই সলভ করতে হয়, যুদ্ধটা কিন্তু একাই করতে হয়, কেউ থাকে না সাথে। হয়তো ভাই আমি আজকে আপনাকে সান্ত্বনা দিলাম, তারমানে এই না যে, আমি আপনার সমস্যা সমাধান করে দিলাম। সেটা করতে হবে আপনাকেই। আরো কিছু শুনবেন???? শুনেন তাইলে, একটা মেয়ে ভালোবাসতো, সে ছিলো হিন্দু, তাও আবার এক বছরের সিনিয়র, খুব ট্রাস্ট করতো যা বলতাম করতো। তবে আমি আসলে গুরুত্ব দেই নি এতটা, একদিন জিগ্যেস করলাম, আমরা যে এগুলা করছি আমরা তো এক হতে পারবো না, সে বললো আমার দিক আমি সামলাতে পারবো যাই হোক না কেন। তোমার টা তুমি ভাবো। আমি সমাজ, পরিবার, এগুলার কথা ভাবলাম, সে চলে গেলো। পরিবার নিয়ে ভাবছেন ভাই???? আমি দশম শ্রেণীতে থাকা কালীন পরিবার নিয়ে ভাবতে হয়েছে। আল্লাহ ভালোই চালাচ্ছেন। বন্ধু বান্ধব নিয়ে ভাবছেন? এখন আর আগের মত হ্যাংআউট হয় না, যে ছেলেটা সারাদিন মুভি সিরিজ, ঘুরাঘুরিতে ব্যাস্ত থাকতো, থাকে পরিবার নিয়ে ভাবতে হয়, কাজ করতে হয়। সাথে পড়াশোনাও চালাতে হয়। খুব ক্লান্ত হয়ে গেছি। মাঝেমধ্যে রাতের বেলা একা একাই কান্না করি। কাউকে বুঝতে দেই না। একাই চলছি আমি। কষ্টের কথা শেয়ার করবো?????? উপদেশ পাবো ঠিকই কিন্তু সাথে কাউকে পাবো না। নিজের যুদ্ধ টা নিজেই করতে হয়। তাই ভাই আমার, শক্ত হোন,আত্মবিশ্বাসী হোন,লেগে থাকুন। ইনশাআল্লাহ সফলতা আসবেই।

Sort:  

ভাই কি বলবো। সময় করে আপনাকে ম্যাসেজ দিবনি। আর অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48