1000 DAYS OF STEEM:_The Diary Game - 09/08/2020

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আবারো এলাম আপনাদের মাঝে আমার সারাদিনের কথা শেয়ার করতে।

IMG20200804150639.jpg

আজকে সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে বাইরে গেলাম। বাইরের পরিবেশ টা দেখে মনটা একদম ফুরফুরে হয়ে গেলো। কেননা আজকের পরিবেশটা খুবই সুন্দর। বাইরে আকাশে হালকা মেঘ মিষ্টি রোদ আর বর্ষাকালের মৌসুমটা যেন অন্যরকম। কিছুক্ষণ এই সুন্দর পরিবেশ উপভোগ করার পর বাসার ভেতরে এলাম। ভেতরে এসে সকালের নাস্তা করে ফেললাম।

নাস্তা শেষ করে আমার রুমে গিয়ে মোবাইলটা হাতে নিয়ে নেট কানেকশন অন করতেই দেখলাম নোটিফিকেশন আসছে অনেক। তারপর সব নোটিফিকেশনগুলো আস্তে আস্তে চেক করলাম। আসলে সোশ্যাল মিডিয়াতে অ্যাড থাকলে নেট অন করেও শান্তি নেই একের পর এক নোটিফিকেশন আসতেই থাকে। কিন্তু এখান থেকে আবার অনেক উপকার হয় । এই যেমন ধরেন সবার খবরা খবর নেওয়া সবার সাথে কথা বলা এছাড়াও চারিদিকের খবর পেতে সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার।

যাইহোক এখানে ঘুরতে ঘুরতে চারপাশের খবর নিতে নিতে অনেক সময় তার হয়ে গেল। এরপর মোবাইলটা রেখে একটু কম্পিউটারের সামনে বসলাম। মাই কম্পিউটারে ঢুকে একটা নাটক বের করে দেখতে লাগলাম। বেশ এনজয় করছিলাম নাটকটা নাটকটা ছিল আমার পছন্দের একজন অভিনেতা আফরান নিশোর । ওনার সব নাটকই প্রায় অনেক মজার ও ইন্টারটেইনমেন্ট ভরপুর হয়।আমি প্রায় ওনার সব নাটকই দেখেছি এবং নতুন কোন নাটক টা আসবে তার জন্য সব সময় অপেক্ষা করি সে সত্যিই একজন অনেক ভালো অভিনেতা। যে নাটকটা দেখছিলাম সেটা অনেকটা ফানি এবং রোমান্টিক এ কম্বিনেশনে ভরা। আর তাই নাটকটা বেশি ইনজয় করে দেখতে দেখতে শেষ করে ফেললাম।

IMG20200806120301.jpg

কিছুক্ষণ পর বন্ধুদের সাথে একটু বের হলাম। সবাই মিলে বাদাম খেতে খেতে আড্ডা দিলাম। বাদাম খেতে খেতে আড্ডা দিতে খুব ভালো লাগে। শুধু তাই নয় বাঁধনে অনেক উপকার আছে। কিছুদিন আগে আমার এক বন্ধুর পোস্ট থেকে জানতে পেরেছিলাম বাদাম খেলে গ্রেন্ড ফ্রেশ হয় রক্ত চলাচল বৃদ্ধি পায় আরও অনেক উপকার হয়। আমার সেই বন্ধু পোস্টটি পড়ার পর থেকে আমি প্রায় রেগুলারই অল্প অল্প বাদাম খাই। তবে বাদাম একা খেয়ে কতটা মজা পাওয়া যায় না যতটা মজা সবাই মিলে আড্ডা দিতে দিতে খেলে পাওয়া যায়।

আড্ডা দিতে দিতে প্রায় দুপুর হয়ে গেল। তারপর আবার বাসায় ফিরে এলাম। বাসায় এসে গোসল করে ফ্রেশ হয়ে নিলাম।এরপরে রুমে এসে একটু বসতেই মা ডেকে বললো খাবার রেডি তাড়াতাড়ি আয় খেয়ে যা। তারপর সবার সাথে দুপুরের খাবার খেলাম। খাবারের মেনু ছিল :-
• ভাত
• গরুর মাংস
• ছোট মাছ
• ডাল
সাথে লেবু ও সালাত অনেক মজা করে খেলাম। খাবারটা এত মজা ছিল যে খেতে খেতে অনেকটা ভরপেট হয়ে গেছিল। খাবারের পর নোট একটু সমস্যা হচ্ছিল। কোনমতে রুমে গিয়ে শুয়ে পড়লাম রেস্ট নেওয়ার জন্য।

IMG20200804163620.jpg

রেস্ট নিতে নিতে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম বুঝতেই পারিনি। হঠাৎ কানের কাছে ভেসে এল কে যেন ডাকছে শাহিন শাহিন উঠো। চোখ খুলতেই দেখি ফুপা এসে আমাকে ডাকছে বলছে চলো ঘুরতে যাব। এরপর উঠে ফ্রেশ হয়ে উপকার সাথে বের হলাম ঘুরতে। চলে গেলাম আরিচার ঘাটে সেখানে অনেকক্ষণ সুপার সাথে ঘোরাফেরা করলাম অনেক গল্পগুজব করলাম। আবার কিছু খাওয়া-দাওয়া করলাম এর ভেতরে চটপটি টা আমার বেশ ভালো লাগলো । এখানকার চটপটি আসলেই অনেক মজা যে একবার খাবে সে আবারো আসবে এই চটপটি খেতে। যদিও সে আমার সম্পর্কে ফুপা হয় কিন্তু সব সময় আমার সাথে ফ্রেন্ড এর মতো চলাফেরা করেন। সে অনেক ভালো মন মানসিকতার একজন মানুষ সবার সাথে সুন্দর ভাবে মিশে যাই হোক সে ছোট বা বড়।

IMG20200806181435.jpg

ফুপার সাথে ঘুরতে ঘুরতে বিকেল গড়িয়ে সন্ধ্যা হয়ে এলো । এরপর বাসায় ফিরে এলাম। বাসায় এসে মুখ হাত ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম। এটা আমার একটা অভ্যাস বাইরে থেকে এলি আগে ফ্রেশ হয়ে নেই তা নাহলে আমার ভালো লাগেনা। এরপর রুমে চলে এলাম এসে নেটটা অন করে একটু সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করলাম। হঠাৎ একটি মেসেজ এলো। মেসেজটি ছিল আমার এক পুরনো ফ্রেন্ডের। সে বলছিল সবাই মিলে নাকি কালকে পিকনিক করবে আমি থাকবো কিনা সেটা জানার জন্যই এসএমএস করেছে। আমিতো খুশিতে তখনই বলে দিলাম অবশ্যই থাকবো। এরপর আরো কিছুক্ষন কথা বলার পর নেটটা অন করে ভাবতে লাগলাম। সবাই মিলে একসাথে অনেক দিন পর আবার পিকনিক করতেছি। বিষয়টা অনেক মজার হবে। ভাবতে ভাবতেই মা ডাক দিল বলল আয় ভাত খাবি না।

এরপর খাবার রুমে গিয়ে সবাই মিলে রাতের খাবার শেষ করলাম। রাতের খাবার শেষ করে আবারো আমি আমার রুমে চলে এলাম। রুমে এসে আবারও ভাবতে লাগলাম কাল পিকনিকে কি কি হতে পারে। আসলে ভাবতেই খুব ভাল লাগছিল কেন না অনেকদিন হয়ে গেছে সবাই মিলে একসাথে পিকনিক করি না।আগে যখন পিকনিক করতাম তখন কত মজা হতো জানিনা এখন আগের মত মজা হবে কিনা তবুও ভাবতে ক্ষতি কি। এভাবে কালকে কি হবে সেটা ভাবতে ভাবতেই বিছানায় শুয়ে কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতেই পারলাম না।

This is my 3 diary game blog. That's all for today. Thanks you @steemcurator01 for your constant support and @steemitblog for introducing Diary game to us.
Thank You All

Greeting From @shahinalom1

Sort:  

Thank you for taking part in The Diary Game on Steem.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Thank you for your support @steemcurator01.

 4 years ago 

Hi @shahinalom1 Your post is much better now. Will try to write beautiful posts all the time. Thank you

Good writing bro, carry on

Thank you so much bro..🙏🙏

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63248.94
ETH 2576.33
USDT 1.00
SBD 2.85