THE DIARY GAME : DATE (13/08/2020) আজকের দিন লিপি।

in Bangladeshi Steemian4 years ago

IMG_20200802_173259_6~2.jpg
প্রিয় বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছে?
আশা করি ভালো আছেন।

অন্যান্য দিন গুলির মতো আজও দিন লিপি তুলে দিচ্ছি ডায়েরি গেম এ-

আমার আজকের দিনটি ছিলো হয়তো খারাপ।😔

অন্যান্য দিনের মতো আজও আমি সকালে ঘুম থেকে হাত মিখ ধুয়ে পড়তে বসেছিলাম। সকাল ৬ টা থেকে ৮ টা পর্যন্ত পড়েছিলাম। তারপর আজ সকাল সকাল গোসল করেছিলাম। গোসল করে সকালে খাবার খেলাম।

আজ আমি শোরুমে যেতে চেয়েছিলাম না কিন্তু শোরুমে আজ মাল আসায় আমাকে যেতে হলো শোরুমে।

প্রথমে সকাল ১১ টার দিকে পন্য এসেছিল গোডাউন থেকে। সকল পন্য নামাতে নামাতে দুপুর ১ টা বেজে গিয়েছিল। তারপর শোরুমের টাকা ব্যাংকে জমা দিয়ে আসতে গিয়েছিলাম। প্রায় ২ কি.মি. পথ হাটতে হয়েছিলো আমাকে। তার পর টাকা জমা দিয়েছি।
IMG_20200813_122703_3.jpg
তার পর টাকা জমা দিয়ে বাসায় আসতে আসতে দুপুর ২ টা বেজে গিয়েছিল। বাসায় এসে ফ্রেশ হয়ে দুপুরের খাবার শেষ করেছিলাম। তারপর একটু ঘুমতে চেয়েছিলাম। কিন্তু তা আর হলো না।

খাওয়া দাওয়া শেষ করতে করতে ৩ টা বেজে গিয়েছিল। খাওয়া শেষ না হতেই আবার শোরুম থেকে ফোন আসল, এবং বলল শোরুমে আবার পন্য এসেছে তাই আবার যেতে হবে।

চলে গেলাম আবার শোরুমে। গিয়ে আবার সকল পন্য নামিয়ে ছিলাম। তার পর সেগুলোকে আবর সাজিয়ে রাখলাম।

আমরা মোট ৩ জন কাজ করেছিলাম।তবুও কাজ শেষ করতে করতে বিকেল ৫ টা ৩০ মি. বেজে গিয়েছিল।

তার পর বাবা শোরুমে এসে বলেছিল, " তোমাকে একটু মার্কেট এ যেতে হবে, সেখান থেকে তোমার ভাগিনার জন্য প্যান্ট কিনে নিয়ে আসো।"

এই বলে আমার হাতে ৫০০ টাকা দিলেন। হাটতে হাটতে মার্কেট এ গিয়েছিলাম। রাস্তা অল্প করার জন্য আমি মাঠ দিয়ে গেলাম সেখানে ক্লান্ত শরীর নিয়ে।

সেখান অনেক সময় ধরে ঘুরলাম কিন্তু ভালো কোন প্যান্ট পেলাম না।

সন্ধ্যা ৬ টা ৪৫ মি.ঐখান থেকে বাসার উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য আমাকে ওভার ব্রিজ পার হতে হলো।

![IMG20200813184436.jpg](UPLOAD FAILED)

IMG20200813184436.jpg

তার পর প্রায় ১০ মি হাটতে হয়েছিলো আমাকে। যখন আমার বাসার সামনে আসলাম তখন দেখলাম এক ফেরিওয়ালা ভ্যান এ করে নটকন ফল বিক্রি করব। তখন বাবার কাছে অনুমতি নিয়ে ১ কেজি কিনলাম।
IMG_20200813_190239_2.jpg

তারপর বাসায় আসলাম।
এসে দেখি মা কেন জানি আমার উপর নারাজ হয়ে আছে। বাসায় প্রবেশ করার সাথে সাথে কিছু সময় বকাবকি করল। এতে আমি একটু মন খারাপ করলাম।

তারপর পড়তে বসলাম। ১ ঘন্টা পড়লাম। তার পর দেখলাম আমি আর পড়তে পারছি না।

তখন রাত ৯ টা বেজেছিল। তখন রাতের খাবার খেলাম।
রাতের খাবার খাওয়া শেষ করে কোন রকম আমার ক্লান্ত শরীর টাকে নিয়ে বিছানায় ফেলে দিলাম। প্রচুর ঘুম পাচ্ছে এখন।

আজকের এই দিনটি ছিল খারাপ দিনগুলোর মধ্যে অন্যতম।

এখন ঘুমিয় পড়ব।

সবাই ভালো থাকবেন।

খোদা হাফেজ।

Sort:  
 4 years ago 

Good Job Brother. Keep posting every day.
Thank you

অনেক সুন্দর পোস্ট ভাই৷ চালিয়ে যান।

Thank you for taking part in The Diary Game on Steem.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57527.13
ETH 2375.07
USDT 1.00
SBD 2.42