THE DIARY GAME : DATE (10/08/2020) : আজকের ডায়েরি।

in Bangladeshi Steemian4 years ago

আলহামদুলিল্লাহ্।

আজকের দিনটা আমার খুব ভালো কাটল।

এইতো আজ সকালে ঘুম থেকে উঠে নামাজ আদায় করলাম। তার পর কাজ না থাকায় আবার ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে উঠলাম ৭ টায়। ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম। তার পর খাওয়া দাওয়া শেষ করে চলে গেলাম আমাদের শোরুম। আমাদের প্লাস্টিক কোম্পানির শোরুম। চলে গেলাম আমাদের শোরুমে। সেখানে গিয়ে শোরুম পরিষ্কার করলাম। তার পর বাজারে গেলাম শোরুমে এক কর্মচারিকে রেখে। বাজার করলাম, সেই বাজার বাসায় রেখে আবার শোরুমে গেলাম। সেখানে গিয়ে Laptop এ একটা ছবি দেখলাম
IMG_20200810_224240_3.jpg
দেখতে দেখতে সকাল গরিয়ে গেল।

এখন দুপুর ১ঃ ৩০ বাজে।

বাসায় আসলাম। বাসায় এসে আমার কাপর ধুলাম। তার পর গোসল করে খাওয়া দাওয়া শেষ করলাম। একটু বিশ্রাম নিলাম। বাসায় সকল কাজ শেষ করে চলে গেলাম শোরুমে। ঐখানে বসে আবার Laptop দেখতে বসলাম। এখন আরো একটা সিনেমা নিয়ে বসলাম।
IMG_20200810_224329_5.jpg

সিনেমা দেখতে দেখতে বিকেল হলো। তখন হঠাৎ করে বাবা আমাকে ফোন দিয়ে ঔষুধ আনার কথা বললেন। আমি ঔষুধ নিয়ে বাসায় রেখে আবার শোরুমে আসলাম। তার পর সন্ধা হবে এমন সময় একটু রাস্তায় বের হলাম। কিছু সময় হাটা চলা করার জন্য। হাটতে হাটতে খুব একটা দুরে গেলাম না। শোরুমের আশে পাশেই ছিলাম।
IMG_20200810_184725_4.jpg

আবহাওয়া ঠান্ডা থাকায় তখন খুব ভালো লাগল। অনেক সময় বাহিরে কাটানোর পর চলে এলাম শোরুমে।

এখন সন্ধা বয়ে যাচ্ছে,

হঠাৎ দেখলাম আমার মামাত ভাই এবং ভাগিনা শোরুমে। তখন আমি শোরুমে বসে ছিলাম।

IMG_20200809_202853_8.jpg

ওদের দেখে খুব ভালো লাগল। তার পর অনেক মজা করলাম সবাই মিলে। এমন কি সবাই মিলে কিছু নাস্তা পানি করলাম।

এখন রাত ৯ঃ৪০ মিনিট

শোরুম থেকে আসলাম কিছু সময় আগে। এসে হাত মুখ ধুয়ে নিলাম। তারপর মা খাবার খাওয়ার জন্য সবাইকে ডাকলেন। সবাই মিলে খাবার খেতে বসলাম। মা ডাউল, আর মাংস রান্না করেছিলেন। সবাই মিলে মজা করে খেলাম। তার পর আমি কিছু সময় বই পড়লাম। পড়া শেষ করে উঠলাম। এখন শুতে যাব।সেই জন্য বিছানা ঠিক করলাম। এখন কিছু সময় গান শুব।তার পর ঘুমিয়ে পড়ব। তার পরেই শেষ হয়ে যাবে আমার আজকের দিন।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

খোদা হাফেজ।

Sort:  

Thank you for taking part in The Diary Game on Steem.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57645.95
ETH 2389.92
USDT 1.00
SBD 2.43