THE DAIRY GAME : DATE(18/08/2020): আজকের দিন।

in Bangladeshi Steemian4 years ago

বন্ধুরা,

সবাইকে আমার পক্ষ থেকে সালাম।

আশা করি সবাই ভালো আছেন।

আমিও আজ খুব ভালো আছি। আর এই আমার ভালো থাকার কারণ হলো আমার ২ চাচাত ভাই হাবিব আর মারুফ।

তারাই আমাকে আজ এই দিনটি উপহার দিয়েছে।

কেমন করে দিনটি উপহার দিল তা জানা যাক।

তাহলে সকাল থেকে আসি।

আজ সকাল বেলা ঘুম ভেঙে গেল আমার চাচাত ভাই এর ফোনে।

সে বলল আজ ঘুরতে যাব। তুই রেডি হয়ে থাকিস সকাল ৮ টার সময়।
আমি তার প্রস্তাবে রাজি হয়ে ফোন রেখে দিলাম।
তার পর হাত মুখ ধুয়ে একটু পড়া লেখা করলাম। তার পর সকাল ৭ঃ ৪৫ এর মধ্যে খাওয়া দাওয়া সারলাম।

সকাল ৮ টার সময় ভাই আসল ডাকতে। আমি চলে গেলাম তার সাথে। আমি আমার মার কাছ থেকে অনুমতি নিয়ে রেখেছিলাম।

চলে গেলাম রোডে। দেখি আমার আর এক চাচাতো ভাই তার বাইক নিয়ে এসেছে।

এবং তারা একটা ক্যামরা নিয়ে এসেছে।

আমরা তিনজন যাত্রা শুরু করলাম।
IMG_1342~2.JPG

বাইক আমি চালাচ্ছিলাম। যাত্রা পথে দেখলাম সুন্দর একটা স্থান।

সেখানে সুন্দর হাওয়া বয়ে যাচ্ছিল। সেখানে কিছুক্ষন ছিলাম। এবং একটু নাস্তা পানি খেলাম। এবং কিছু ছবি তুললাম।
IMG_1338~2.JPG

তার পর আবার যাত্রা শুরু করব তখন দেখি ক্যামেরার চার্জ শেষ। আলাদা ব্যাটারি বাসায় রাইখা আসছি। তার পর আর দেরি না করে বাসায় চলে আসলাম। তখন দুপুর ১২ টা বাজে।

তখন আমি ওদের কে বললাম এখন আর বের হব না। দুপুরে গোসল করে তার পর খাওয়া দাওয়া করে বের হব।

আমার কথায় ওরা রাজি হল।

দুপুর ২ টা

এখন খাওয়া দাওয়া করে অন্য পোশাক পরে বের হলাম।

আবার রওনা হলাম চরুইমচুই পার্কের দিকে। আমাদের যেতে সময় লাগল প্রায়২ ঘন্টা ৩০ মিনিট।
৪ঃ৩০ এর নাগাদ পৌছালাম সেখানে।

সেখানে টিকিট কিউন্টার এ গেলাম কিন্তু কোন টিকিট পেলাম না।

তার পর চলে এলাম উল্লাপারা। সেখানে এক পার্কে আসলাম।

সেখানে অনেক মজা করলাম।

সেখান থেকে বের হলাম সন্ধা ৬ টায়।

IMG_9351.JPG

তার পর টানা ২ঃ৩০ মিনিট বাইক চালিয়ে বাসার সামনে আসলাম।
তখন রাত ৮ঃ৩০ মিনিট।

IMG_9367.JPG

তার পর বাসায় আসলাম। রাত ৯ টার দিকে খাবার খেলাম। তার পর রাত ১১ টা পর্যন্ত পড়লাম। এখন ঘুমাব।

ধন্যবাদ ভাই। তোরা আমাকে এত সুন্দর দিন উপহার দেওয়ার জন্য।

খোদা হাফেজ।

Sort:  

গুড রাইটিং ব্রাদার

ভাই অনেক সুন্দর লেখেছ তুমি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57527.13
ETH 2375.07
USDT 1.00
SBD 2.42