1000 DAYS OF STEEM || THE DIARY GAME : 08/08/2020_ আজকের দিনলিপি

in Bangladeshi Steemian4 years ago

IMG_20200804_174242 (2).jpg

আসসালামুআলাইকুম ! ,সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। মাশাল্লাহ আমিও অনেক ভালো আছি।সকাল থেকেই সূর্যমামা তাড়ালো তীর্যকভাবে দিচ্ছে আলো দিচ্ছে।সকাল পাঁচটা থেকে ঘুম থেকে উঠলাম ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম এবং পরিবেশ টা একটু দেখতে লাগলাম, আশেপাশের চারদিক সূর্যের আলোতে ঝলমল করছে কোথায় কোন বাতাস নেই বললেই চলে। সকাল থেকে প্রচন্ড গরম। এই প্রচণ্ড গরমে কিছুই ভালো লাগছে না মন মন চাচ্ছে যে আহাওয়া ডানায় মেলা কোথাও ঘুরে আসি। কোথাও ঘুরে আসি অজানা দেশে কিন্তু কি আর করা বাড়িতে বসে থাকতে হবে, কারণ করেনা ভাইরাসের জন্য ঘড়াঘুড়ি না করাই ভালো।

logo4-01.jpg

যাইহোক, সকালের নাস্তা শেষ করে আমি আমার কাজের দিকে মনোনীত হলাম। আজকে আমার একটি ক্লাইন্টের জন্য কাজ করেছিলাম। সকাল 9 টার দিকে ল্যাপটপ অন করলাম ল্যাপটপ অন করার পরে প্রথমে আমি একটি মিউজিক গান চললাম মিউজিক গানটা শোনার পরে আমি আস্তে আস্তে আমার কাজের দিকে মনোযোগী হলাম। প্রথমে আমি গুগল সার্চ করলাম এবং কিভাবে একটি মানসম্মত লোগো তৈরি করা যায় সেই জন্য আমি সার্চ করতে লাগলাম এবং প্রায় এক ঘন্টা কাজ করলাম, অনেক আনন্দের সাথে আজকের কাজটি সম্পন্ন হল।

দুপুর ১ টা সময় কম্পিউটার অফ করে ,গোসল করতে গেলাম। গোসল করে আসে পরিবারের ৪ জন মেম্বার এক সাথে খাবার খেতে বসলাম। আজকে আমার পছন্দের একটা খাবার রান্না করা হয়েছে। আজকের খাবার এর মেনু হলো

  • সাদা ভাত
  • গরুর গোস্ত
  • ডাল

image.png

আমি প্রায় প্রতিদিন নিউস পেপার পড়ি কারণ এতে দেশের সব খবর জানা যায়। আমি খেলে ধুলা ,রাজনীতি ,মেগাজিন নিউস গুলো একটু বেশি পড়ি। নিউস পেপার পড়ার ফলে আমি প্রায় অনেক কিছু জানতে পেরেছি ও অনেক কিছু জানার চেষ্টা করছি যেমন:

  • আন্তর্জাতিক
  • বাংলাদেশ অর্থনীতি
  • খেলা
  • বিনোদন

jhjkhjh.jpg

116595648_656175324995026_7627734938748751358_n.jpg


বিকাল বেলায় বন্ধুদের সাথে ভ্রমণ এর বের হলাম। আমাদের এলাকার চারপাশে পরিবেশ উপভোগ করলাম। সব বন্ধু এক সাথে হয়ে মজার মজার সব টিপস ও কি করলে লাইফ আরো ভালো কিছু করা যায়।কোন বন্ধুর ফিউচার প্ল্যান কি সেই সব বিষয় কথা বলতে বললাম। আসলে লাইফ নিয়ে ভাবতে অনেক ভালো লাগে। দিন শেষ আবার বাড়িতে চলে আসলাম। যাইহোক আজকের দিনটি আমার কাছে অত্যন্ত দারুণ কেটেছে, সব মিলিয়ে উপভোগ করার মতোই ছিল।বাড়িতে আসে এই পোস্ট লিখতে বসলাম কিছু আমি তেমন লেখা লেখির কাজ করি না আর জন্য এই পোস্ট তা লিখতে আমার অনেক সময় দিতে হয়েছে।

This is my 8 diary game blog. That's all for today. Thanks you @steemcurator01 for your constant support and @steemitblog for introducing Diary game to us.

Thank You Al

Greeting From @ Asad44

Sort:  
 4 years ago 

Your posts are very nice. Thanks for presenting your diary.

 4 years ago 

Thank You

Sorry we missed the voting window on this post. An extra vote will be added to your next Diary Game post.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62907.73
ETH 2531.30
USDT 1.00
SBD 2.62