রং তুলির আচরে,, রঙ্গিন শাড়ী,,,,

in RECREATIVE STEEM2 months ago

White And Black Modern Abstract Beauty Logo_20240514_021553_0000.png
made by canva apps

কেমন আছেন সবাই?
আশাকরি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

আজ অনেকদিন পরে আপনাদের সাথে আবারও গল্পের ছলে আড্ডা দিতে চলে এসেছি। প্রায় ১ বছর ধরে আমি অসুস্থতার জন্য আপনাদের এই কমিউনিটি হতে হারিয়ে গিয়েছিলাম।।আলহামদুলিল্লাহ আজ আবারও আপনাদের মাঝে ফিরে এসেছি।

আলহামদুলিল্লাহ আমি দীর্ঘদিন যাবত অপেক্ষার পরে একটি জান্নাত পেয়েছি।আলহামদুলিল্লাহ আমি একটি কন্যা সন্তানের মা হয়েছি।

এই আমারা মা-মেয়ে,,,,☺️💞💞

IMG_20240510_193319-01.jpeg

আর আমার মেয়ের জন্যই বৈশাখের শাড়ি আর্ট করার সামান্য প্রচেষ্টা করেছি।আর সেই প্রচেষ্টায় সফল ও হয়েছি।আলহামদুলিল্লাহ।

এই বৈশাখের শাড়ি তৈরি করার গল্পটা আজ শেয়ার করতে এসেছি আপনাদের সাথে। আসা করি আমাকে আবারও আগের মতো করে আপনারা সাপোর্ট করে আমার পাশে থাকবেন ইনশাআল্লাহ।

তবে আসুন শুরু করি,,,
IMG_20240413_193628-01.jpeg

আমার হাসবেন্ডরা দুই ভাই বোন।আমার হাসবেন্ড বড় হওয়াতে আমার মেয়ে আমাদের পরিবারের প্রথম পুতনি তাদের।তাই আমার মেয়ের দাদা,মানে আমার শ্বশুর তার পুতনিকে একটু বললে ভুল হবে।একটু বেশিই ভালোবাসেন।আমার শ্বশুর চেয়েছেন আমার মেয়ে বৈশাখের দিন সকালে বৈশাখের শাড়ি পরবে।তখন আমার মেয়ের বয়স মাত্র ১ মাস ৪ দিন।তাই মার্কেটে তার জন্য কোন শাড়িই পাওয়া গেল না।
কি করবো এতো শখ তার।কথায় বলে না,,শখের তোলা আশি টাকা।ভাবতে লাগলাম কি করা যায়।হটাৎ মনে হলো নিজেই শাড়ি তৈরি করে ফেলি।যেই ভাবনা সেই কাজ।আমি মেয়ের বাবাকে একগজ সাদা কাপড় আর কিছু রঙ কিনে দিতে বলেছি।মেয়ের বাবাও এনে দিয়েছেন।আর সাথে নিয়েছি বাসায় থাকা অন্য কিছু উপকরণ।

IMG_20240413_210132-01.jpeg

মেয়ে ঘুমিয়ে গেলে,,, তার পর শাড়ির কাজ করতে বসেছি।কেমন হয় তাই খুব সচেতনতার সাথে কাজ করছিলাম।খুবই ভালো লাগছিলো।আমার মেয়ের জন্য নিজের হাতে প্রথম শাড়ি তৈরি করছি।বাসার সবাই খুবই এক্সসাইটেট ছিল।আর আমার মেয়ের বাবা তো সেই প্রথম হতেই আমাকে উৎসাহ দিয়ে যাচ্ছিলো,, তুমি পারবে।আমি আছি তোমার সাথে।
সত্য কথা বলতে, হাসবেন্ড এর কাছ থেকে এমন কথা শুনলে আমরা মেয়েরা অনেক কিছুই পারি।

IMG_20240521_185508-01.jpeg
অবশেষে আমার মেয়ের শাড়ি কম্পিলিট।সাদা শাড়ি লাল পাড়।কেমন হয়েছে শাড়ি।এর আগে কখনোই এমন কাজ করি নি।যাইহোক সব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। 😍😍
IMG-20240414-WA0000-01.jpeg

অবশেষে আমার মেয়েকে শাড়ি পরিয়ে, সাজিয়েছি।তার পর তার দাদার কোলে দিয়েছি।তার দাদা মানে আমার শ্বশুর খুবই খুশি। আমার মেয়েকে নিয়ে তারা অনেক ছবি তুলেছে, ভিডিও করেছে।আমি ও সেই সুযোগে মেয়ের একটি ছবি তুলে নিয়েছি।আপনাদের জন্য।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য। আর আমার মেয়েকে কেমন লাগছে শাড়িতে জানাতে ভুলবেন না।
আপনার সুন্দর মন্তব্যের অপেক্ষায় আমি,,,,

শুভেচ্ছায়,,,
@sirinaa02

received_198586976452098.jpeg

Sort:  
Loading...

La verdad es que ha quedado muy bonito. La felicito por su arte. Y le deseo muchos Éxitos en la dinámica del recreative-art.

Saludos cordiales.

 2 months ago 

¡Hola amiga!

Que hermoso sari les has pintado a tu hija, le queda hermoso, parece toda una modelo posando para la foto.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65762.16
ETH 3485.95
USDT 1.00
SBD 2.50