THE DIARY GAME : 14/10/2020steemCreated with Sketch.

in Steem Bangladesh10 months ago (edited)

আচ্ছালামু আলাইকুম ভাই ও বোনেরা। আশা করি আল্লাহ তায়ালা সবার উপর রহমতে সবাই ভালো আছেন।


Pixabay

আমি ঘুম থেকে দেরিতেই উঠি। এর পর ফ্রেশ হই৷ তার পর আমি পাখি, বিড়ালকে খাবার দেই৷ আমার পাখি ও একটি বিড়াল আছে৷। এদের খাবার দিতে হয় ঠিক সময় সময়। আমার সারাটা দিন কাজের মধ্যেই কাটে৷ আমার কাজ কাম করতে ভালোই লাগে৷ আমাদের ছাদে পাখির ঘর আছে। আমি সকালের নাস্তা শেষে পোষা প্রাণীদের সাথে সময় কাটাই৷ এর পর মাকে পরিবারের কাজে সহযোগীতা করি৷ কখনও ঘরের কাজ করে দেই৷

বর্তমানে বিশ্বকাপ খেলা চলতেছে৷ আজকে ভারত আর পাকিস্তানের খেলা দেখার জন্য বসে ছিলাম৷ ভারত ম্যাচ জিতছে৷ পাকিস্তান অনেক খারাপ খেলছে কাল৷ তাদের ব্যাটিং অনেক খারপা হইছে৷ ১৯১ রানে অলআউট হয়ে গিয়ে ছিলো।

দুপুরে ভাত খেয়ে নেই৷ এরপর শুয়ে বিশ্রাম নেই। আমি মোবাইলে গেমস খেলি।

বিকালে বাইরে ঘুরতে যাই৷ বিকালে খেলা খেলা মাঝে মাঝে৷

রাতে ভাত খেয়ে ঘুমাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62887.03
ETH 2682.49
USDT 1.00
SBD 2.55