The Diary Game 3: July - 01 | 07 | 2021 - 5% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago (edited)

ASSHALAMU ALAYKUM
Today is Thursday, 01-07-21

সকাল

আজকে সকাল ১১.৩০ এ ঘুম থেকে উঠেছি৷ কারণ রাতে ঘুমাতে একটু দেরি হয়ে গিয়েছিলো৷ তাই সকালে আজ ঘুম থেকে উঠতে অনেক দেরি হয়ে গেছে।

20210629_160929.jpg

সকালে ঘুম থেকে উঠে মুখ ধুয়ে সকালের নাস্তা করলাম। আমি রাতে ঘুমানোর আগে দাঁত ব্রাশ করে ঘুমাই৷ তাই সকালের নাস্তা খাওয়ার আগে আর দাঁত ব্রাশ করি না। নাস্তা খেয়ে তারপর দাঁত ব্রাশ করি৷

দুপুর

আজকে অনেক কাজ করার ছিলো। আমি ল্যাপটপ অন করে কাজ গুলো শুরু করলাম৷ দুপুর দুইটা পর্যন্ত কাজই করলাম৷ সব কাজ শেষ করে দুপুরের খাবার খাইলাম।

দুপুরের খাবার খাওয়া শেষ করে আমার কিছু পারসোনাল কাজ করলাম।

20210629_160936.jpg

আমার প্রতিদিন দুপুরে ঘুমানো অভ্যাস৷ দুপুর ৪ টার সময় আমি ঘুমালাম৷ ঘুম থেকে উঠে দেখি সন্ধ্যা হয়ে গেছে প্রায়।

বিকেল

ঘুম থেকে উঠে মা আমাকে জাম খেতে দিলেন। দুইদিন আগে বাজার থেকে জাম কিনে এনেছিলাম৷ জাম খাওয়ার সময় পাচ্ছিলো না বাড়ির কেউই৷ তাই জাম গুলো নষ্ট হয়ে যাচ্ছিলো৷

সন্ধ্যা

সন্ধ্যায় আমি নিচে দোকানে গেলাম৷ দোকান থেকে নুডলস ও দুধের প্যাকেট কিনে আনলাম।

বাসায় এসে কিছুক্ষণ বসে ছিলাম৷ এরপর একটি মিষ্টি খাইলাম৷

এরপর আমি ল্যাপটপ অন করে কিছুক্ষণ কার্টুন দেখলাম৷ কার্টুন দেখার ফাঁকে অন্যান্ন কাজ করলাম৷

রাত

রাত ১১ টার সময় আমি রাতের খাবার খাইলাম৷ খাবার খাওয়া শেষে আমি কিছুক্ষণ ল্যাপটপে নাটক দেখলাম৷

রাত ১২ টার সময় আমি ইউটিউবে সাউথ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের ৪ নাম্বার টি-টোয়েন্টি ম্যাচ দেখলাম। প্রথম ইনিংস খেলা শেষ হওয়ার পর ঘুমিয়ে পরলাম।

Sort:  
 3 years ago 

১১.৩০ এ উঠার পর আবার ৪ টা থেকে সন্ধ্যা পর্যন্ত ঘুম? 😂 আপনি দেখা যায় ঘুমকাতুরে মানুষ

 3 years ago 

রাতে ঘুমাতে দেরি হয়ে যায়৷ তাই সকালে উঠতে অনেক দেরি হয়৷ প্রতিদিন দুপুরে এতক্ষণ ঘুমাই না৷ কালকেই ঘুমাইছিলাম। আবহাওয়া ঠান্ডা ছিলো। আর বৃষ্টি হচ্ছিলো। তাই ঘুম ভালো হইছিলো 🙂।

😪🔥ভাই কোন কার্টুন দেখেন 😌আমি shinchan দেখি।

ভাই একটু ঘুম ধার দিয়েন 😑ঘুম হয় না জীবনের অসাধারন প্যারায়

 3 years ago 

আমি ভুতের কার্টুন গুলো দেখি। ভুতের কার্টুন এর চ্যানেল গুলো সাবস্ক্রাইব করে রাখছি। নিউ এপিসোড আসলে ওগুলো দেখি।

ভাইয়া, আমি আমার ভুল বুঝতে পেরেছি। আমি আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী।প্লিজ আমার সাসপেক্ট তুলে নিন।আমাকে আপনাদের কমিউনিটিতে অংশগ্রহণের সুযোগ দিন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64876.28
ETH 2650.41
USDT 1.00
SBD 2.81