You are viewing a single comment's thread from:

RE: Flowers Photography Contest.

in Steem Bangladesh4 years ago (edited)

আপনি ১৩ টা গোলাপ এর ছবি দিয়েছেন৷ এগুলো সব একই জাত৷ ১৩ টা মিলে একটাই হবে। আমার পোস্টটিতে আমি ৫-৬ টা প্রজাতির গোলাপকে 1 টি হিসেবেই ধরেছিলাম। ঐজন্য উদাহরণ হিসেবে ঐ পোস্টটি দিয়েছিলাম। আমি বলছিলাম আলাদা আলাদা ফুল। এবং Zinnia elegans এবং Common Zinnia একই জাত। এই মিলে ১ টা। সর্বোমোট ৫১ টি কাউন্ট হবে। ভালো করেছেন। চেষ্টা করার জন্য ধন্যবাদ।

Sort:  

না ভাই, গোলাপ গুলো সব গুলো আলাদা জাত, আমার নিজের বাসার গোলাপ এগুলো, রং সাইজ সবই ভিন্ন হয় এদের। আর জিনিয়া গুলোর কথা আমি সঠিক ভাবে বলতে পারছি না, কারণ গুগল করে এদের নাম দুটো আলাদা আলাদা দেখিয়েছিল।

 4 years ago (edited)

গোলাপ এর 100 টির মত জাত আছে। জাত আলাদা কিন্তু নাম তো গোলাপ। গোলাপ ও বেলি কি একই বলেন৷ গোলাপ ১ টি ফুল বেলি সহ 2 টি ফুল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62797.54
ETH 2442.85
USDT 1.00
SBD 2.68